সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

তরুণদের হৃদয়ে ঝড় তুলেছেন যে বলিউড সুন্দরী

সিলেটপোস্ট ডেস্ক ::ক্যারিয়ার শুরু করেছিলেন প্রযোজক একতা কাপুরের সেক্রেটারি হিসেবে। সেখান থেকে তিনি এখন বলিউডের হট সেনসেশনাল নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে যাকে নিয়ে সরব নেটিজেনরা। অসংখ্য তরুণের হৃদয় কাঁপানো এই সুন্দরীর নাম আশকা গোরাডিয়া।

কে এই হৃদয় কাঁপানো বলিউড সুন্দরী?

আনন্দবাজার পত্রিকা জানায়, ১৯৮৫ সালে গুজরাটের আহমদাবাদে জন্ম আশকার। অভিনয় জীবন শুরু করেন টিভি সিরিয়ালের মধ্য দিয়ে। ২০০২ সালে ‘অচানক ৩৭ সাল বাদ’ ধারাবাহিক দিয়ে শুরু। লাইমলাইটে আসেন ২০০৩ সালে একতা কপূর প্রযোজিত ‘কুসুম’ ধারাবাহিকে ‘কুমুদ’ চরিত্রের মাধ্যমে।

 

Image result for aashka goradia hot pic

 

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই টেলি স্টারের। একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে দেখিয়েছেন নিজের প্রতিভা। ‘কিউ কি সাস ভি কভি বহু থি’র ‘রাজিয়া’, ‘লাগি তুঝসে লগন’র ‘কলাবতি’র মতো চরিত্রে অভিনয় করে বারবার নিজেকে প্রমাণ করেছেন আশকা।

নেগেটিভ চরিত্রেও আশকা সমান পারদর্শী। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘নাগিন ২’-এ তার চরিত্র দর্শকমহলে বিপুল সাড়া ফেলে। নামকরা বলিউড পরিচালক মধুর ভান্ডারকরের ‘হিরোইন’ ছবিতেও দেখা গিয়েছে তাকে।

 

Image result for aashka goradia hot pic

 

অভিনেতা রোহিত বক্সির সঙ্গে ছিল ১০ বছরের প্রেমের সম্পর্ক। তবে সে সম্পর্ক ভেঙে গেলে মার্কিন নাগরিক ব্রেন্ট গোবল-এর সঙ্গে নতুন সম্পর্কে জড়ান আশকা। ২০১৭ সালে বিয়েও করেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণভাবে সরব এই নায়িকা। তাকে নিয়ে আছে তর্ক-বিতর্কও। প্লাস্টিক-সার্জারি করিয়ে ঠোঁটের আকার পরিবর্তন (লিপ জব) করায় মারাত্মকভাবে ট্রলের শিকারও হন তিনি।

 

Image result for aashka goradia hot pic

নাচ পাগল আশকা নাচের নানান রকমের ভিডিও পোস্ট করেন সামাজিক মাধ্যমে প্রায়ই। ফিটনেসের প্রতিও রাখেন দারুণ খেয়াল। স্বামী ব্রেন্টসহ নানা সময় যোগব্যায়ামের ছবি শেয়ার করেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.