সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

কন্যার মা হলেন এষা

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউড তারকা এষা দেওল আবার মা হয়েছেন। এবারও তাঁর মেয়ে হয়েছে। বাবা ভরত তখতানি কন্যার নাম রেখেছেন মিয়ারা তখতানি। সামাজিক মিডিয়ায় আজ মঙ্গলবার এ সুখবর জানিয়েছেন এষা ও ভরত।

নায়িকা এষা আর তাঁর মেয়ে ভালো আছে। আনন্দের সঙ্গে পরিবারে নতুন সদস্যের আগমন উদ্‌যাপন করছেন তাঁরা। সোমবার বিকেলেই মিয়ারার নানা–নানি ধর্মেন্দ্র ও হেমামালিনী গিয়ে হাজির হয়েছিলেন হাসপাতালে।

গত জানুয়ারি মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে এষা জানিয়েছিলেন, আবার মা হতে যাচ্ছেন তিনি। দুই বছর আগে প্রথমবার মা হন এই বলিউড তারকা। তাঁর প্রথম সন্তানের নাম রাধ্যা তখতানি।

হৃতিক রোশনের সঙ্গে ‘না তুম জানো না হাম’ ছবিটি বেশ আলোড়ন তুলেছিল। ‘ধুম’ ছবিতেও ভালো করেছিলেন তিনি। পরে ‘কাল’, ‘দশ’, ‘নো এন্ট্রি’, ‘জাস্ট ম্যারেড’সহ বহু ছবিতে কাজ করেছেন এই তারকা। তাঁকে শেষ দেখা যায় ‘কেকওয়াক’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে। ২০১২ সালে ব্যবসায়ী ভরত তখতানিকে বিয়ে করেন এষা৷ টাইমস অব ইন্ডিয়া

সর্বশেষ সংবাদ

Developed by:

.