সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

কন্যার মা হলেন এষা

সিলেটপোস্ট ডেস্ক ::বলিউড তারকা এষা দেওল আবার মা হয়েছেন। এবারও তাঁর মেয়ে হয়েছে। বাবা ভরত তখতানি কন্যার নাম রেখেছেন মিয়ারা তখতানি। সামাজিক মিডিয়ায় আজ মঙ্গলবার এ সুখবর জানিয়েছেন এষা ও ভরত।

নায়িকা এষা আর তাঁর মেয়ে ভালো আছে। আনন্দের সঙ্গে পরিবারে নতুন সদস্যের আগমন উদ্‌যাপন করছেন তাঁরা। সোমবার বিকেলেই মিয়ারার নানা–নানি ধর্মেন্দ্র ও হেমামালিনী গিয়ে হাজির হয়েছিলেন হাসপাতালে।

গত জানুয়ারি মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে এষা জানিয়েছিলেন, আবার মা হতে যাচ্ছেন তিনি। দুই বছর আগে প্রথমবার মা হন এই বলিউড তারকা। তাঁর প্রথম সন্তানের নাম রাধ্যা তখতানি।

হৃতিক রোশনের সঙ্গে ‘না তুম জানো না হাম’ ছবিটি বেশ আলোড়ন তুলেছিল। ‘ধুম’ ছবিতেও ভালো করেছিলেন তিনি। পরে ‘কাল’, ‘দশ’, ‘নো এন্ট্রি’, ‘জাস্ট ম্যারেড’সহ বহু ছবিতে কাজ করেছেন এই তারকা। তাঁকে শেষ দেখা যায় ‘কেকওয়াক’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে। ২০১২ সালে ব্যবসায়ী ভরত তখতানিকে বিয়ে করেন এষা৷ টাইমস অব ইন্ডিয়া

সর্বশেষ সংবাদ

Developed by:

.