সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

‘দুর্নীতি করলে কাউকেই ছাড় দেয়া হবে না’

সিলেটপোস্ট ডেস্ক ::দুর্নীতি করলে দল কিংবা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য কাউকেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১২ জুন) বিকেলে একাদশ জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে তিনি এ কথা বলেন। পাশাপাশি দুর্নীতির মদদদাতাদেরও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
শেখ হাসিনা বলেন, আমার দলের কেউ যদি কোনো ধরণের অপরাধের সাথে সম্পৃক্ত থাকে তাকেও ছাড় দেওয়া হবে না। আইন রক্ষাকারী সংস্থার কেউ যদি অপরাধ করে সঙ্গে সঙ্গে সেই অপরাধের ব্যবস্থা নেওয়া হবে এবং নিচ্ছিও, তা অব্যাহত থাকবেও।
তিনি আরো বলেন, সামাজিক সচেতনতা সৃষ্টি করতে হবে দুর্নীতি আমরা করবো না দুর্নীতি কাউকে করতে দেবো না। শুধুমাত্র যে ঘুষ নিবে তাকে ধরা হবে তা না যে ঘুষ দিবে তাকেও ধরা হবে। ঘুষ দেওয়া নেওয়া সমান অপরাধ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.