সংবাদ শিরোনাম
সিলেট নগরী ,বড়লেখা ও বিয়ানীবাজার থেকে র‍্যাবের অভিযানে গ্রেপ্তার ৩  » «   তাহিরপুরে ইয়াবাসহ র‍্যাবের কাচাঁয় আটক এক  » «   মাধবপুরে গলায় ফাঁস লাগিয়ে যুবকের ‘আত্মহত্যা’  » «   গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মোগলাবাজার থানা পুলিশ  » «   বাবরি মসজিদ কি অবৈধ?’ প্রশ্ন তুললেন ওয়াইসি  » «   নিজের অপসারণ নিয়ে মুখ খুললেন ব্যারিস্টার তুরিন আফরোজ  » «   চীনে মুসলিম পুরুষরা আ’ট’ক, তাদের স্ত্রীরা যৌ’নদা’সী।  » «   মুসলিমদের ৫ একর জমি দেওয়া হল কেন: প্রশ্ন তসলিমার  » «   ভারতে গরুর কাঁচা গোবর ছোঁড়াছুড়ির উৎসব  » «   মোদিকে নিইয়ে সমালোচনা করে ভারতীয় নাগরিকত্ব হারালেন সাংবাদিক  » «   বুলবুল আসার সাথেই ঘর জুড়ে এলো বুলবুলি  » «   ১ স্ত্রী’কে নিয়ে ২ স্বা’মীর টা’নাটানি  » «   সব মুসলমানদের মসজিদের জন্যও লড়তে হবে: এমপি ওয়াইসি  » «   লিটন সৌম্য আমাকে হতাশ করেছে, বললেন পাপন  » «   কেটে গেছে বিপদ, সমূদ্রবন্দরগুলো থেকে সংকেত প্রত্যাহার  » «  

‘দুর্নীতি করলে কাউকেই ছাড় দেয়া হবে না’

সিলেটপোস্ট ডেস্ক ::দুর্নীতি করলে দল কিংবা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য কাউকেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১২ জুন) বিকেলে একাদশ জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে তিনি এ কথা বলেন। পাশাপাশি দুর্নীতির মদদদাতাদেরও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
শেখ হাসিনা বলেন, আমার দলের কেউ যদি কোনো ধরণের অপরাধের সাথে সম্পৃক্ত থাকে তাকেও ছাড় দেওয়া হবে না। আইন রক্ষাকারী সংস্থার কেউ যদি অপরাধ করে সঙ্গে সঙ্গে সেই অপরাধের ব্যবস্থা নেওয়া হবে এবং নিচ্ছিও, তা অব্যাহত থাকবেও।
তিনি আরো বলেন, সামাজিক সচেতনতা সৃষ্টি করতে হবে দুর্নীতি আমরা করবো না দুর্নীতি কাউকে করতে দেবো না। শুধুমাত্র যে ঘুষ নিবে তাকে ধরা হবে তা না যে ঘুষ দিবে তাকেও ধরা হবে। ঘুষ দেওয়া নেওয়া সমান অপরাধ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.