সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

‘দুর্নীতি করলে কাউকেই ছাড় দেয়া হবে না’

সিলেটপোস্ট ডেস্ক ::দুর্নীতি করলে দল কিংবা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য কাউকেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১২ জুন) বিকেলে একাদশ জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে তিনি এ কথা বলেন। পাশাপাশি দুর্নীতির মদদদাতাদেরও আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
শেখ হাসিনা বলেন, আমার দলের কেউ যদি কোনো ধরণের অপরাধের সাথে সম্পৃক্ত থাকে তাকেও ছাড় দেওয়া হবে না। আইন রক্ষাকারী সংস্থার কেউ যদি অপরাধ করে সঙ্গে সঙ্গে সেই অপরাধের ব্যবস্থা নেওয়া হবে এবং নিচ্ছিও, তা অব্যাহত থাকবেও।
তিনি আরো বলেন, সামাজিক সচেতনতা সৃষ্টি করতে হবে দুর্নীতি আমরা করবো না দুর্নীতি কাউকে করতে দেবো না। শুধুমাত্র যে ঘুষ নিবে তাকে ধরা হবে তা না যে ঘুষ দিবে তাকেও ধরা হবে। ঘুষ দেওয়া নেওয়া সমান অপরাধ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.