সংবাদ শিরোনাম
ঢাকা-সিলেট মহাসড়কে সরাসরি যান চলাচল বন্ধ  » «   জগন্নাথপুরের আশারকান্দি ইউনিয়নে শিশুকে ধর্ষণের চেষ্টা-মামলা  » «   অর্থমন্ত্রী বাসায় ফিরেছেন  » «   শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান হলেন রশিদ তালুকদার  » «   জামালগঞ্জ উপজেলা নির্বাচনে ইউসুফ আল আজাদ বিজয়ী  » «   জুড়ীতে বাসের চাপায় ফল ব্যবসায়ী নিহত  » «   বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড  » «   রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি  » «   বিরোধীদলগুলোকে সংসদে সমান সুযোগের প্রতিশ্রুতি মোদির  » «   পানির নিচে খাঁচার ভিতর প্রাণ গেল জাদুকরের  » «   তীব্র দাবদাহে বিহারে মৃতের সংখ্যা বেড়ে ১৮৪  » «   চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২  » «   গোপনেই দাফন করা হল মুরসিকে  » «   ‘দেশের গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে’  » «   নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১  » «  

মারধরের পর সাংবাদিকের মুখে মূত্রত্যাগ পুলিশের!

সিলেটপোস্ট ডেস্ক ::সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশের রোষাণলে পড়ে নির্যাতনের শিকার হয়েছেন ভারতের উত্তর প্রদেশের এক সাংবাদিক। পুলিশ তাকে আটক করে মারধরের পর তার মুখে প্রস্রাব করেছেন বলেও অভিযোগ করেছেন ওই সাংবাদিক। ভারতের উত্তরপ্রদেশের শামলি এলাকায় স্থানীয় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কর্মী তিনি।
ভারতীয় সংবাদমাধ্যগুলো জানিয়েছেন, মঙ্গলবার রাতে শামলির ধীমানপুরায় একটি মালগাড়ির লাইনচ্যুত হওয়ার ঘটনার খবর করতে গিয়েছিলেন ওই সাংবাদিক। সেখানে রেলপুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তিনি। পরবর্তীতে ওই পুলিশ সদস্য তাকে চড়, কিল, ঘুঁষি মারার পাশাপাশি ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। হাত থেকে কেড়ে নিয়ে তার ভিডিও ক্যামেরা ভেঙে ফেলা হয়। পরে শার্টের কলার ধরে টেনে নিয়ে গিয়ে গারদে রাখা হয় তাকে।
এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর চাপের মুখে তাকে বুধবার ছেড়ে দেয়া হয়। এ ঘটনার পর জিআরপির অভিযুক্ত স্টেশন হাউস অফিসার (এসএইচও) রাকেশ কুমার ও তার সঙ্গী কনস্টেবল সঞ্চয় পওয়ারকে বরখাস্ত করা হয়েছে।
পরে লিখিত অভিযোগে সেই সাংবাদিক বলেছেন, সাদা পোশাকে ছিলেন জিআরপির পুলিশকর্মীরা। গারদে পোরার পর আমার জামাকাপড় খুলে নেয়া হয়। আমার মুখে প্রস্রাব করেন পুলিশকর্মীরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.