সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

মারধরের পর সাংবাদিকের মুখে মূত্রত্যাগ পুলিশের!

সিলেটপোস্ট ডেস্ক ::সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশের রোষাণলে পড়ে নির্যাতনের শিকার হয়েছেন ভারতের উত্তর প্রদেশের এক সাংবাদিক। পুলিশ তাকে আটক করে মারধরের পর তার মুখে প্রস্রাব করেছেন বলেও অভিযোগ করেছেন ওই সাংবাদিক। ভারতের উত্তরপ্রদেশের শামলি এলাকায় স্থানীয় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কর্মী তিনি।
ভারতীয় সংবাদমাধ্যগুলো জানিয়েছেন, মঙ্গলবার রাতে শামলির ধীমানপুরায় একটি মালগাড়ির লাইনচ্যুত হওয়ার ঘটনার খবর করতে গিয়েছিলেন ওই সাংবাদিক। সেখানে রেলপুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তিনি। পরবর্তীতে ওই পুলিশ সদস্য তাকে চড়, কিল, ঘুঁষি মারার পাশাপাশি ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। হাত থেকে কেড়ে নিয়ে তার ভিডিও ক্যামেরা ভেঙে ফেলা হয়। পরে শার্টের কলার ধরে টেনে নিয়ে গিয়ে গারদে রাখা হয় তাকে।
এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর চাপের মুখে তাকে বুধবার ছেড়ে দেয়া হয়। এ ঘটনার পর জিআরপির অভিযুক্ত স্টেশন হাউস অফিসার (এসএইচও) রাকেশ কুমার ও তার সঙ্গী কনস্টেবল সঞ্চয় পওয়ারকে বরখাস্ত করা হয়েছে।
পরে লিখিত অভিযোগে সেই সাংবাদিক বলেছেন, সাদা পোশাকে ছিলেন জিআরপির পুলিশকর্মীরা। গারদে পোরার পর আমার জামাকাপড় খুলে নেয়া হয়। আমার মুখে প্রস্রাব করেন পুলিশকর্মীরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.