সংবাদ শিরোনাম
মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «   বীর মুক্তিযোদ্ধা কবির আহমদ মোশনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ  » «   গোয়াইনঘাটে এক শিক্ষক করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯  » «   বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «  

বনকলাপাড়ায় জনতার গণপিটুনিতে সন্ত্রাসীর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর বনকলাপাড়ায় জনতার গণপিটুনিকে এক সন্ত্রাসীর মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় গোলপামিয়া পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিহত দুদু মিয়া (৩৮) বনকলাপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী বলে জানিয়েছেন এলাকাবাসী।

স্থানীয়রা জানান- দুদু মিয়া দীর্ঘদিন ধরে বনকলাপাড়া এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। বুধবার রাতে সে দা নিয়ে নিয়ে সাদিয়া টেলিকম নামে একটি দোকানে এক লোককে মারতে যায়। তখন স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে ডাকাত এসেছে বলে মাইকিং করেন। পরে তাকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, খবর পেয়ে এয়ারপোর্ট থানার ওসি শাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

ওসি জানান- লাশের সুরতহাল রিপোর্ট করা হচ্ছে। ঘটনাস্থলের পাশ থেকে তার ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এসময় তার সাথে থাকা কয়েকজন পালিয়ে যায়। নিহত দুদু মিয়ার হাতে দেশীয় একটি দা পাওয়া গেছে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.