সংবাদ শিরোনাম
কুলাউড়ায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ-প্রেমিক জেলহাজতে  » «   কমলগঞ্জে পানিতে পড়ে প্রতিবন্ধী যুবকের মৃত্যু  » «   সিলেটে ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  » «   কমলগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ দুইজন আটক  » «   আজ পররাষ্ট্রমন্ত্রীর জন্মদিন সিলেটে আসছেন তিনি  » «   বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «  

বনকলাপাড়ায় জনতার গণপিটুনিতে সন্ত্রাসীর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর বনকলাপাড়ায় জনতার গণপিটুনিকে এক সন্ত্রাসীর মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় গোলপামিয়া পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিহত দুদু মিয়া (৩৮) বনকলাপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী বলে জানিয়েছেন এলাকাবাসী।

স্থানীয়রা জানান- দুদু মিয়া দীর্ঘদিন ধরে বনকলাপাড়া এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। বুধবার রাতে সে দা নিয়ে নিয়ে সাদিয়া টেলিকম নামে একটি দোকানে এক লোককে মারতে যায়। তখন স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে ডাকাত এসেছে বলে মাইকিং করেন। পরে তাকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, খবর পেয়ে এয়ারপোর্ট থানার ওসি শাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

ওসি জানান- লাশের সুরতহাল রিপোর্ট করা হচ্ছে। ঘটনাস্থলের পাশ থেকে তার ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এসময় তার সাথে থাকা কয়েকজন পালিয়ে যায়। নিহত দুদু মিয়ার হাতে দেশীয় একটি দা পাওয়া গেছে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.