সংবাদ শিরোনাম
পুত্রের হাতে পিতা খুন  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় মালামাল আটক  » «   বড়লেখায় লোডশেডিংয়ে ভোগান্তি  » «   রাজনগরে ১০ ভিক্ষুককে পুনর্বাসন  » «   হবিগঞ্জ পৌরসভার সোয়া ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা  » «   মুরসির মৃত্যু স্বাভাবিক নয়: এরদোগান  » «   ফেসবুক ব্লকের শিকার হাঙ্গেরির বিশাল জনগোষ্ঠী  » «   আ.লীগের নাম ‘নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি’ রাখা উচিত: ফখরুল  » «   লুটপাট করে টাকার পাহাড় তৈরি করছে সরকারিদলের নেতারা: রুমিন  » «   দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   সাকিব-লিটনকে নিয়েই অস্ট্রেলিয়ার দুশ্চিন্তা  » «   ৪৫৫ উপজেলার ৩০২টিতে আ.লীগ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯৬জন  » «   অপহরণের ১১ দিন পর আজ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার  » «   অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের  » «   দেশে ফিরছেন ভানুয়াতুতে পাচার হওয়া বাংলাদেশীরা  » «  

নুসরাতের হলুদ আজ, বিয়ে ১৯ জুন

সিলেটপোস্ট ডেস্ক ::টলিপাড়ায় এখন শুধুই অভিনেত্রী নুসরাতের বিয়ের বাজনা বাজছে। আর আজ বৃহস্পতিবার (১৩ জুন) কলকাতায় নুসরাতের বাড়িতে অনুষ্ঠিত হবে তার গায়ে হলুদ। প্রেমিক নিখিল জৈনকেই অবশেষে বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেত্রী।
জানা গেছে, আগামী বুধবার (১৯ জুন) ইস্তানবুলে নিখিল জৈনর সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন এই নায়িকা। আগে আজ সকালে কলকাতায় তার নিজের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হবে।  প্রিয় বান্ধবী চিত্রনায়িকা মিমি চক্রবর্তী উপস্থিত থাকবেন গায়ে হলুদের অনুষ্ঠানে।
ইস্তানবুলে সোমবার (১৭ জুন) বিলাসবহুল ইয়টে পার্টির আয়োজন করা হবে। মঙ্গলবার (১৮ জুন) মেহেদি ও সংগীত অনুষ্ঠান আর বুধবার (১৯ জুন) বিয়ে। ইস্তানবুলেও মিমি উপস্থিত থাকবেন। এমনটাই জানা গেছে।
এদিকে কয়েকদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে নিখিল জৈনর সঙ্গে ছবি পোস্ট করে তাদের সম্পর্কের কথা স্বীকার করেন নুসরাত। ‘শত্রু’ সিনেমার মাধ্যমে টলিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.