সংবাদ শিরোনাম
হবিগঞ্জে অটোরিকশাসহ ৫ চোর আটক-মালামাল উদ্ধার  » «   জকিগঞ্জে বাঁশের সঙ্গে ঝুলিয়ে যুবককে নির্যাতন: ইউপি সদস্য আটক  » «   বাহুবলে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত  » «   পাঠানটুলা থেকে অস্ত্র মামলার আসামি গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নারীসহ বিভিন্ন মামলার ১১ পলাতক আসামি গ্রেপ্তার  » «   মৌলভীবাজারে ৭০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   ছাতকে আওয়ামী লীগ নেতাসহ ২ পলাতক আসামি গ্রেপ্তার  » «   র‌্যাবের খাঁচায় আটক হওয়া নিপুকে কারাগারে প্রেরণ  » «   ইতালিতে আতশবাজি কারখানায় বিস্ফোরণে নিহত ৫  » «   ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে গুলি, নিহত ৪  » «   সিরিয়ায় উদ্বাস্তু শিবিরে সরকারি বাহিনীর হামলায় নিহত ১৫  » «   সারাদেশে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি জোরদার করেছে টিসিবি  » «   ইমার্জিং কাপের ফাইনালে বাংলাদেশ  » «   বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «  

দিনে রিক্সা চালক রাতে ভয়ংকর ডাকাত

সিলেটপোস্ট ডেস্ক ::দিনে রিক্সা চালান আর রাতের অন্ধকার নেমে এলেই হয়ে উঠেন ভয়ংকর ডাকাত। রাতের অন্ধকার বাড়লেই ওরা সুযোগ বুঝে মানুষের কাছ থেকে কেড়ে নেয় মুল্যবান সম্পদ এমনকি মানুষের জীবন কেড়ে নিতেও ওদের হাত কাঁপে না। এমন একটি দলের সন্ধান পেয়েছে ঢাকা জেলা পুলিশ। এরমধ্যে ১৭ জন ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে এবং দুইজন বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। বাকি ডাকাত সদস্যদের গ্রেফতারে চলছে পুলিশের সাড়াঁশি অভিযান।

আজ সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান জানান, দেশের বিভিন্ন এলাকা থেকে আসা অপরাধীচক্র সংগঠিত হয়ে ঢাকা জেলার নবাবগঞ্জ, মানিকগঞ্জ, সাভার ও ধামরাইয়ে বিভিন্ন এলাকায় অবস্থান করে ডাকাতি করে লুঙ্গিবাহিনীর ৫০ জন ডাকাত। এদের হাত থেকে পুলিশ সদস্যও রেহায় পায়নি।

গত ২৩ মে নবাবগঞ্জে ডাকাতি ও জোড়া খুন সংগঠিত হলে পুলিশ তদন্তে মাঠে নামে। পুলিশের অভিযানে ধরা পরে ডাকাত দলের অন্যতম সদস্য গোপালগঞ্জের গঙ্গারামপুরের মোস্তফা শেখের ছেলে নাসির শেখ (৩৫) এবং একই এলাকার মান্নান মোল্লার ছেলে নূরুল ইসলাম মোল্লা। এরা পুলিশের কাছে সারাদেশে ডাকাতি, খুন ও অপরাধের ভয়াবহ চিত্র তুলে ধরে। প্রকাশ করে দলের ৫০ সদস্যদের নাম।

দিনে এরা রিকসা চালক অথবা গাড়ি চালকের বেশে ঘুরে বেড়াতো আর রাতে করতো ডাকাতি। পুলিশ সুপার আরো জানান, সম্প্রতি নবাবগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে লুঙ্গিবাহিনীর ডাকাত রিপন ও আশুলিয়ার মরাগাঙ এলাকায় ডাকাতদের মধ্যে বন্দুকযুদ্ধে বাবুল হাওলাদার নিহত হয়। উল্লেখ্য, লুঙ্গিবাহিনীর রিপন এক ডিএসবির সাব ইন্সপেক্টরকে অপহরণ করে মুক্তিপণ আদায় করেছিল।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহমেদ ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু,  ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের ওসি আবুল বাশারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.