সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

বিমানের ইমার্জেন্সি দরজা খুলে বিপত্তি ঘটালেন এক নারী

সিলেটপোস্ট ডেস্ক ::বিমানবন্দরে অপেক্ষমান বিমানের ইমার্জেন্সি দরজা খুলে বিপত্তি ঘটালেন এক নারী যাত্রী। তার এ ভুলের কারণে ওই ফ্লাইট বাতিল করা হয়। সাত ঘণ্টা বিলম্বে প্রায় ৪০ জন যাত্রীকে পরবর্তী বিমানে করে তাদের গন্তব্যে পাঠানো হয়।

শুক্রবার ম্যানচেস্টার আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে দাঁড়িয়ে থাকা পাকিস্তান এয়ারলাইন্সের (পিআইএ) ইসলামাবাদমুখী পিকে ৭০২ বিমানে এ ঘটনা ঘটে। পরে ওই নারী স্বীকার করেন, টয়লেট ভেবে তিনি এমার্জেন্সি দরজা ভুলে ফেলেছিলেন।

এ ঘটনায় প্রায় ৪০ জন যাত্রী এবং তাদের মালপত্র বিমান থেকে সরিয়ে ফেলা হয় এবং বঞ্চিত বিমানযাত্রীদের জন্য পরিবহন ও হোটেলের ব্যবস্থা করা হয়। পরবর্তীতে তাদের পরবর্তী বিমানে ইসলামাবাদ পাঠানো হয়।

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের মুখপাত্রের বরাত দিয়ে গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিমান উড্ডয়নের ঠিক কিছুক্ষণ পূর্বে এ ঘটনাটি ঘটে। পরে বিমান থেকে যাত্রী ও তাদের মালামাল সরিয়ে নেয়া এবং যাত্রীদের হোটেলে রাখার ব্যবস্থা করা হয়। প্রায় সাত বিলম্বে একটি বিমানযোগে যাত্রীদের ইসলামাবাদে পাঠিয়ে দেয়া হয়।

ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছেন পিআইএ প্রধান এয়ার মার্শাল আরশাদ মালিক। তদন্তের সময় ওই নারী যাত্রী স্বীকার করেন, তিনি টয়লেট ভেবে ইমার্জেন্সি দরজা খুলে ফেলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.