সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, যা বললেন লক্ষ্মী

সিলেটপোস্ট ডেস্ক ::একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ কড় ভাষাতেই সমালোচনার জবাব দিয়েছেন ভারতীয় অভিনেত্রী লক্ষ্মী রাই। স্পষ্টবাদী অভিনেত্রী জানিয়েছেন, বেশ কিছুদিন হলো তাকে ছোট করার চেষ্টা করছেন সমালোচকরা। তিনি নাকি একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। সেই জন্য তিনি অবৈধভাবে গর্ভবতীও হয়েছেন।

কারণ হিসেবে বলা হয়েছে তিনি নাকি আজকাল একটু বেশিই কাঁচা আম খাচ্ছেন। এইসব মন্তব্যের লক্ষ্মীর স্পষ্ট জবাব, আমি একাধিক পুরুষের সঙ্গে প্রচুর সম্পর্কে জড়িয়েছি। তাতে কার কী? জীবনটাতো আমার। সে নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেয়া হোক। ব্যক্তিজীবনে নাক না গলানোই ভালো হবে।

১৫ বছর বয়স থেকেই অভিনয় করেছেন দক্ষিণের অভিনেত্রী লক্ষ্মী রাই। চিরঞ্জিবের সঙ্গে তার প্রথম অভিনয় যাত্রা শুরু। তবে দক্ষিণের অভিনেত্রী বলিউডে অভিষেক হয় বিতর্কিত ছবি ‘জুলি- ২’ দিয়ে।

‘জুলি- ২’ ছবিতে নগ্ন হয়ে প্রথম ক্যামেরাবন্দি হন তিনি। কয়েকটি দৃশ্যে তাকে দেখা গেছে রগরগে বিছনার দৃশ্যে। সেগুলো তাকে এনে দিয়েছে সাহসী অভিনেত্রীর তকমা। সব ছবিতে খোলামেলা অভিনয়ের পাশাপাশি লক্ষ্মী খোলামেলা বক্তব্যের অভিনেত্রী হিসেবেও পরিচিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.