সংবাদ শিরোনাম
হবিগঞ্জে অটোরিকশাসহ ৫ চোর আটক-মালামাল উদ্ধার  » «   জকিগঞ্জে বাঁশের সঙ্গে ঝুলিয়ে যুবককে নির্যাতন: ইউপি সদস্য আটক  » «   বাহুবলে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত  » «   পাঠানটুলা থেকে অস্ত্র মামলার আসামি গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নারীসহ বিভিন্ন মামলার ১১ পলাতক আসামি গ্রেপ্তার  » «   মৌলভীবাজারে ৭০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   ছাতকে আওয়ামী লীগ নেতাসহ ২ পলাতক আসামি গ্রেপ্তার  » «   র‌্যাবের খাঁচায় আটক হওয়া নিপুকে কারাগারে প্রেরণ  » «   ইতালিতে আতশবাজি কারখানায় বিস্ফোরণে নিহত ৫  » «   ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে গুলি, নিহত ৪  » «   সিরিয়ায় উদ্বাস্তু শিবিরে সরকারি বাহিনীর হামলায় নিহত ১৫  » «   সারাদেশে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি জোরদার করেছে টিসিবি  » «   ইমার্জিং কাপের ফাইনালে বাংলাদেশ  » «   বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «  

লুকিয়ে বিয়ে করতে গিয়ে…

সিলেটপোস্ট ডেস্ক ::প্রেমিকাকে লুকিয়ে বিয়ে করতে গিয়ে পিটুনিতে মাথা ফেটেছে শ্রীবাস পাল (২৫) নামে এক যুবকের।পরে প্রচণ্ড রক্তক্ষরণ অবস্থাতেই তাদের দুজনকে তুলে দেওয়া হয় পুলিশের কাছে।

গতকাল শনিবার পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির টেম্পল স্ট্রিট এলাকায় ঘটেছে এ ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ জানিয়েছে, বহুদিন ধরেই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শ্রীবাস পালের। শনিবার যোগমায়া কালীবাড়িতে লুকিয়ে বিয়ে করতে যান তারা। সরকারি প্লেট দেওয়া গাড়িতে বিয়ের আসরে উপস্থিত হন তারা।

এদিকে বিয়ের খবর পেয়ে ওই স্থানে যায় তরুণীর পরিবার। বোন বাড়ি থেকে পালিয়ে বিয়ে করছে শুনেই বন্ধুবান্ধব নিয়ে কালীবাড়িতে এসে শ্রীবাসের ওপরে চড়াও হয় তরুণীর ভাই। এরপর শুরু হয় বাকবিতণ্ডা, শেষ পর্যন্ত তা হাতাহাতিতে গড়ায়। এরপর এলোপাতাড়ি ঘুঁসিতে কপাল কেটে যায় শ্রীবাসের।

খবর পেয়ে ছুটে আসেন এলাকার মানুষজন। তারা হবু বর-কনেকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

কোতয়ালি থানা সূত্রে খবর,সমস্যা সমাধানে মেয়ের বাড়ির লোকজন ও স্থানীয় পঞ্চায়েতের সঙ্গে আলোচনায় বসেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.