সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

লুকিয়ে বিয়ে করতে গিয়ে…

সিলেটপোস্ট ডেস্ক ::প্রেমিকাকে লুকিয়ে বিয়ে করতে গিয়ে পিটুনিতে মাথা ফেটেছে শ্রীবাস পাল (২৫) নামে এক যুবকের।পরে প্রচণ্ড রক্তক্ষরণ অবস্থাতেই তাদের দুজনকে তুলে দেওয়া হয় পুলিশের কাছে।

গতকাল শনিবার পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির টেম্পল স্ট্রিট এলাকায় ঘটেছে এ ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ জানিয়েছে, বহুদিন ধরেই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শ্রীবাস পালের। শনিবার যোগমায়া কালীবাড়িতে লুকিয়ে বিয়ে করতে যান তারা। সরকারি প্লেট দেওয়া গাড়িতে বিয়ের আসরে উপস্থিত হন তারা।

এদিকে বিয়ের খবর পেয়ে ওই স্থানে যায় তরুণীর পরিবার। বোন বাড়ি থেকে পালিয়ে বিয়ে করছে শুনেই বন্ধুবান্ধব নিয়ে কালীবাড়িতে এসে শ্রীবাসের ওপরে চড়াও হয় তরুণীর ভাই। এরপর শুরু হয় বাকবিতণ্ডা, শেষ পর্যন্ত তা হাতাহাতিতে গড়ায়। এরপর এলোপাতাড়ি ঘুঁসিতে কপাল কেটে যায় শ্রীবাসের।

খবর পেয়ে ছুটে আসেন এলাকার মানুষজন। তারা হবু বর-কনেকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

কোতয়ালি থানা সূত্রে খবর,সমস্যা সমাধানে মেয়ের বাড়ির লোকজন ও স্থানীয় পঞ্চায়েতের সঙ্গে আলোচনায় বসেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.