সংবাদ শিরোনাম
এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যু  » «   করোনাপজেটিভ ডাক্তার আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন:বাড়ী লকডাউন  » «   কানাডায় করোনায় আক্রান্ত হয়ে বড়লেখার মুক্তিযোদ্ধার মৃত্যু  » «   করোনা: ইতালির চেয়ে ভয়ঙ্কর অবস্থা হবে বাংলাদেশে-বিশেষজ্ঞরা  » «   পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «  

জৈন্তাপুরে কলেজছাত্রীর উপর স্প্রে নিক্ষেপ, আটক ১

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ছাত্রীর ওপর স্প্রে নিক্ষেপ করেছে তারই এক সহপাঠী ছেলে।

রোববার (১৬ জুন) সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের ক্যাম্পাসে (ভোকেশনাল শাখার) নবম শ্রেণির ছাত্রীর ওই ‘বখাটে ছাত্র’ স্প্রে নিক্ষেপ করে।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ওই ছাত্রী অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। সহপাঠীরা বিষয়টি শিক্ষকদের জানালে তাকে উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়। বর্তমানে কলেজছাত্রী জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শিক্ষকরা ওই ছাত্রকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র এএসপি কানাইঘাট সার্কেল মো. আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ওসি খান মো. মাইনুল জাকির, এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য।

এ বিষয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের গভর্নিং বডির সাবেক সভাপতি ফারুক আহমদ বলেন, ঘটনার পরপর আহত ছাত্রীকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসার ব্যয়ভার কলেজ কর্তৃপক্ষ গ্রহণ করেছে ও ছাত্রকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তিনি এ ঘটনার নিন্দা জানান এবং আইনের মাধ্যমে যথাযথ শাস্তি দাবি করেন।

জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের অধ্যক্ষ রুহীনি রঞ্জন পাল বলেন, এ ঘটনায় ছাত্রকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। আহত ছাত্রীর সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করেছি।

জৈন্তাপুর মডেল থানার ওসি খান মো. মাইনুল জাকির বলেন, সংবাদ পেয়েই স্প্রে নিক্ষেপকারী ছাত্রকে কলেজ ক্যাম্পাস থেকে আটক করি এবং জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে ছাত্রীর অবস্থা খবর নিয়েছি। পরিবারের পক্ষ হতে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

সর্বশেষ সংবাদ

Developed by:

.