সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

বিকিনি ছবিতে ডাক্তারি হারালেন সুন্দরী

সিলেটপোস্ট ডেস্ক ::খোলামেলা পোশাকে ছবি তুলে প্রায়ই সামাজিক মাধ্যমে পোস্ট দিতেন ডাক্তার তরুণী। শেষ পর্যন্ত সেই ছবির কারণে ডাক্তারি সনদ হারাতে হয়েছে তাকে।
মিয়ানমারের বছর ২৯ সুন্দরী তরুণী ন্যাং মে স্যান পাঁচ বছর ধরে সে দেশে ডাক্তারি করছেন। চিকিৎসক হলেও অন্তর্বাসে সোশ্যাল মিডিয়ায় নিজেকে সামনে এনেছেন তিনি।
তার অব্যহত এমন কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়েছে দেশটির সরকার। শাস্তি হিসেবে কেড়ে নেয়া হয়েছে তার লাইসেন্স। ৩ জুন মিয়ানমার মেডিকেল কাউন্সিলের পক্ষ থেকে চিঠি দিয়ে ন্যাং স্যানকে জানানো হয়, তার পোশাক দেশের সংস্কৃতি আর ঐতিহ্যের বিরোধী। তাই তার লাইসেন্স বাতিল করা হলো।
তবে মেডিকেল কাউন্সিলের এই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে গিয়েছেন তিনি। ন্যাং স্যানের দাবি, রোগী দেখার সময় তিনি খোলামেলা পোশাক পরেন না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.