সংবাদ শিরোনাম
ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে ছাত্রীকে ধর্ষণের চেষ্ঠার ঘটনায় মামলা  » «   শ্রীমঙ্গলে তিনটি দোকানে অভিযান চালিয়ে ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ  » «   সাংবাদিক পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিজয়ী  » «   প্রধান শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবী ও প্রান নাশের হুমকি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে নৌকা প্রার্থী কাদিরের নির্বাচন বয়কট  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «  

বিকিনি ছবিতে ডাক্তারি হারালেন সুন্দরী

সিলেটপোস্ট ডেস্ক ::খোলামেলা পোশাকে ছবি তুলে প্রায়ই সামাজিক মাধ্যমে পোস্ট দিতেন ডাক্তার তরুণী। শেষ পর্যন্ত সেই ছবির কারণে ডাক্তারি সনদ হারাতে হয়েছে তাকে।
মিয়ানমারের বছর ২৯ সুন্দরী তরুণী ন্যাং মে স্যান পাঁচ বছর ধরে সে দেশে ডাক্তারি করছেন। চিকিৎসক হলেও অন্তর্বাসে সোশ্যাল মিডিয়ায় নিজেকে সামনে এনেছেন তিনি।
তার অব্যহত এমন কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়েছে দেশটির সরকার। শাস্তি হিসেবে কেড়ে নেয়া হয়েছে তার লাইসেন্স। ৩ জুন মিয়ানমার মেডিকেল কাউন্সিলের পক্ষ থেকে চিঠি দিয়ে ন্যাং স্যানকে জানানো হয়, তার পোশাক দেশের সংস্কৃতি আর ঐতিহ্যের বিরোধী। তাই তার লাইসেন্স বাতিল করা হলো।
তবে মেডিকেল কাউন্সিলের এই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে গিয়েছেন তিনি। ন্যাং স্যানের দাবি, রোগী দেখার সময় তিনি খোলামেলা পোশাক পরেন না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.