সংবাদ শিরোনাম
ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে ছাত্রীকে ধর্ষণের চেষ্ঠার ঘটনায় মামলা  » «   শ্রীমঙ্গলে তিনটি দোকানে অভিযান চালিয়ে ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ  » «   সাংবাদিক পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিজয়ী  » «   প্রধান শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবী ও প্রান নাশের হুমকি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে নৌকা প্রার্থী কাদিরের নির্বাচন বয়কট  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «  

নিজেকে নির্দোষ দাবি করলেন মিলা

সিলেটপোস্ট ডেস্ক ::দীর্ঘদিনের প্রেম, অতঃপর বিয়ে। তবে বিয়ের পর সংসার মাত্র চার মাস পেরোয়নি, গত বছর মারধরের অভিযোগ তুলে স্বামী পারভেজের সঙ্গে বিচ্ছেদের যান কণ্ঠশিল্পী মিলা। মিলার অভিযোগ বিচ্ছেদের পরবর্তী সময়ে তাকে শুধু হুমকি দিয়েও ক্ষান্ত হয়নি এই বৈমানিক, চলতি বছরের ৫ জুন অ্যাসিড নিক্ষেপের নাটক সাজিয়ে মিলার বিরুদ্ধে মামলা করেন তিনি। আর এই গায়িকার অভিযোগ তাকে হয়রানি করতেই নতুন এই কৌশল।
গত ২৫ এপ্রিল রাজধানীর বৈইলি রোডে স্বামী পারভেজের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন করেন তিনি। এর পরই দুজন একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ করতে থাকেন। তার কিছু দিন পর দীর্ঘ এক ফেইসবুক পোস্টে সহকর্মী বিমানবালাদের সঙ্গে সানজিরের পরকীয়ার অভিযোগ তুলেন মিলা।
এদিকে গত ২ জুন কে বা কারা মিলার সাবেক স্বামী পারভেজের গায়ে অ্যাসিড ছুড়ে মারে। কিন্ত পারভেজের অভিযোগ মিলাই নাকি এই অ্যাসিডের সাথে জড়িত। এই ঘটনায় গত ৫ জুন তিনি অ্যাসিড অপরাধ দমন আইনের মিলা ও তার সহযোগী পিটার কিমকে আসামি করে মামলা করেন। মামলাটি বর্তমানে তদন্ত করছে উত্তরা পশ্চিম থানার ওসি চন্দ্র সাহা।
এর সুত্র ধরে গত ১৪ জুন সঙ্গীতশিল্পী মিলা ও তার সহযোগী জন পিটার কিমের ১১ মিনিট ১০ সেকেন্ডের ফোনালাপ প্রচার হয় সময় সংবাদে। সেখানে মিলা এই ঘটনায় কিমের উপর ক্ষোভ জারেন। এবং কেন এই ধরণের ঘটনা ঘটেছে সেই বিষয়ে কিমকে সতর্ক করেছে বলেছেন, এধরণে ঘটনার জন্য কিম তুই দায়ি থাকবি। এখানে আমাকে টেনে আনবি না। দীর্ঘ এই ফোনাআলাপের মিলার বার বার নিজেকে নিদোর্ষ দাবি করেছেন।
 সেখানে মিলা বলেন, আমি তোকে তো কিছুই বলিনি। তোকে পুলিশ সন্দেহ করছে। যেখানেই লুকে থাক তোকে পুলিশ খুঁজে বের করবে। আর সানজারি এমনিতেই জেলে যেত কিন্তু তুই যে কাজটা করেছিস তা আমার জন্য সত্যিই অনেক খারাপ হলো।
এদিকে ফোনালাপে মিলা কিমকে অ্যাডিস নিক্ষেপের কথা জিজ্ঞাসা করলে কিম জানায় তিনি ভয়ে পালিয়েছেন, এ ধরণের কোন কাজ করেননি। যদিও কিম-মিলার ফোনালাপে বোঝা যাচ্ছে অ্যাডিস নিক্ষেপের সাথে মিলা জড়িত নয়। তবে মিলার ভাষায় সাজানো হয়রানি থেকে রেহায় পাবেন কি না জনপ্রিয় এই নায়িকা। সেটাই এখন দেখা বিষয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.