সংবাদ শিরোনাম
নগরীর কুয়ারপাড়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে ছাত্রলীগ ক্যাডাররা:আহত ৪ আটক ৫  » «   লোভাছড়া কোয়ারিতে টাস্কফোর্সের অভিযান! জরিমানা আদায়  » «   সিলেট ডিসি অফিসের সামন থেকে প্রাভেটকার চুরি: শ্রীমঙ্গল সাতগাঁওয়ে উদ্ধার  » «   ছেলেদের পর ভারতের মেয়েদেরও হাস্যকর রানআউট (ভিডিও)  » «   এবার কুয়েতে করোনার হানা  » «   নগরীর বন্দর পয়েন্ট থেকে মাদক মামলার আসামী গ্রেফতার  » «   একুশে পদকপ্রাপ্ত কুলাউড়ার আব্দুল জব্বার প্রধানমন্ত্রীর প্রশংসায় প মূখর  » «   সালমান শাহ হত্যা: পিবিআইয়ের রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন তার মামা কুমকুম  » «   মালয়েশিয়া একরাতেই গ্রেফতার ১৩১ বাংলাদেশী  » «   যুবমহিলা লীগ থেকে আলোচিত পাপিয়া বহিষ্কার  » «   গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «  

সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে সিলেটের জালালাবাদ থানা পুলিশ নুরুজ্জামান নজরুল নামের ওই যুবককে গ্রেপ্তার করে। ধর্ষিতা ওই যুবতীর বাড়ি সিলেট সদর উপজেলার বলাউড়া গ্রামে। জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আহমদ জানান, ধর্ষণের শিকার মেয়েটি থানায় মামলা করেছে। মেয়েটির সঙ্গে গত ২-৩ বছর ধরে ধর্ষক নুরুজ্জামানের প্রেমের সম্পর্ক ছিল। গত ৯ই জুন রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে ছেলেটি ধর্ষণ করে। কিন্তু এরপর বিয়েতে রাজি হয়নি। এদিকে, ধর্ষণের শিকার মেয়েটি সিলেট ওসমানী হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছে।

গ্রেপ্তার নুরুজ্জামানের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার রহিমপুর গ্রামে। তার পিতার নাম মখদ্দছ আলী। নুরুজ্জামানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.