সংবাদ শিরোনাম
ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে ছাত্রীকে ধর্ষণের চেষ্ঠার ঘটনায় মামলা  » «   শ্রীমঙ্গলে তিনটি দোকানে অভিযান চালিয়ে ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ  » «   সাংবাদিক পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিজয়ী  » «   প্রধান শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবী ও প্রান নাশের হুমকি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে নৌকা প্রার্থী কাদিরের নির্বাচন বয়কট  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «  

আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুটি খেলনা পিস্তল ও একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়। গত রোবরার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত ভুয়া পুলিশ পরিচয়দানকারীর নাম মো. আবুল হাশেম আকাশ (২৮)। সে রাজবাড়ী জেলার পাংশা থানার কুড়াপাড়া গ্রামের চাঁদ আলীর ছেলে। আবুল হাশেম নিশ্চিন্তপুর এলাকার আমেনা মসজিদ সংলগ্ন মো. শাকিলের মালিকানাধীন ভাড়া বাড়িতে থেকে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল বলে জানিয়েছে পুলিশ। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, আটক আবুল হাশেম আকাশ দীর্ঘদিন ধরে নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে এলাকায় চাঁদাবাজিসহ সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।
এলাকাবাসীর পক্ষ থেকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রোববার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় চাঁদাবাজির সময় তাকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুটি খেলনা পিস্তল ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.