সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুটি খেলনা পিস্তল ও একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়। গত রোবরার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত ভুয়া পুলিশ পরিচয়দানকারীর নাম মো. আবুল হাশেম আকাশ (২৮)। সে রাজবাড়ী জেলার পাংশা থানার কুড়াপাড়া গ্রামের চাঁদ আলীর ছেলে। আবুল হাশেম নিশ্চিন্তপুর এলাকার আমেনা মসজিদ সংলগ্ন মো. শাকিলের মালিকানাধীন ভাড়া বাড়িতে থেকে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল বলে জানিয়েছে পুলিশ। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, আটক আবুল হাশেম আকাশ দীর্ঘদিন ধরে নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে এলাকায় চাঁদাবাজিসহ সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।
এলাকাবাসীর পক্ষ থেকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রোববার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় চাঁদাবাজির সময় তাকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুটি খেলনা পিস্তল ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.