সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «   সিলেটে ৭২ ঘণ্টার ট্রাক ধর্মঘট এখনও চলছে  » «   মাধবপুরে বাসচাপায় পথচারী নিহত  » «   ছাতকে নবীজীর প্রতি বিশ্বাস রেখে সপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ৪ জনের ইসলাম ধর্ম গ্রহন  » «   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত  » «   দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «  

আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুটি খেলনা পিস্তল ও একটি চাইনিজ কুড়াল জব্দ করা হয়। গত রোবরার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত ভুয়া পুলিশ পরিচয়দানকারীর নাম মো. আবুল হাশেম আকাশ (২৮)। সে রাজবাড়ী জেলার পাংশা থানার কুড়াপাড়া গ্রামের চাঁদ আলীর ছেলে। আবুল হাশেম নিশ্চিন্তপুর এলাকার আমেনা মসজিদ সংলগ্ন মো. শাকিলের মালিকানাধীন ভাড়া বাড়িতে থেকে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল বলে জানিয়েছে পুলিশ। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, আটক আবুল হাশেম আকাশ দীর্ঘদিন ধরে নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে এলাকায় চাঁদাবাজিসহ সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।
এলাকাবাসীর পক্ষ থেকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রোববার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় চাঁদাবাজির সময় তাকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুটি খেলনা পিস্তল ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.