সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

শ্রীমঙ্গলে লাশবাহী গাড়িতে চাঁদা দাবি পুলিশের বিভাগীয় তদন্ত

সিলেটপোস্ট ডেস্ক ::শ্রীমঙ্গলে লাশবাহী গাড়ি আটকিয়ে পুলিশের অর্থ দাবি ও ড্রাইভারকে মারধরের ঘটনায় হাইওয়ে পুলিশের বিভাগীয় তদন্ত অনুষ্ঠিত হয়েছে। গত  রোববার বিকাল সাড়ে ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জের রুমে গাজীপুর রিজিওনের হাইওয়ে পুলিশ সিলেট জোনের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আলম সরকার ভুক্তভোগী পিকআপ ড্রাইভার শাকিবুল ইসলাম শাকিলকে গত শনিবারের ঘটনা নিয়ে একান্তে জিজ্ঞাসাবাদ করেন। পরে সংশ্লিষ্ট শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সঙ্গে আলাদা কথা বলেন। আনুষ্ঠানিক কোনো কথা না বললেও তিনি সাক্ষ্যগ্রহণ শেষে থানা থেকে বের হবার প্রাক্কালে সাংবাদিকদের বলেন, ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের সাক্ষ্যগ্রহণ ও তদন্ত করেছি। বিষয়টি আরো যাচাই বাছাইয়ের পর একটি পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন তৈরি করে আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জমা দেব। এ বিষয়ে সংশ্লিষ্ট জোনের এসপি ও ডিআইজি স্যার চূড়ান্ত  সিদ্ধান্ত দেবেন। এদিকে রোববার রাতে শহরের ভানুগাছ রোডস্থ ট্রাক ট্যাংকলরি কাভার্ডভ্যান পিকআপ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে শ্রীমঙ্গল উপজেলার শ্রমিক সংগঠনগুলোর নেতৃবৃন্দের অংশগ্রহণে এক অনির্ধারিত জরুরি যৌথ সভায় মিলিত হন। সভায় তারা এই তদন্ত কাজের প্রতি অসন্তোষ জানিয়ে সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নান্নু মণ্ডলকে অবিলম্বে প্রত্যাহার করার জন্য হাইওয়ে পুলিশ প্রশাসনকে ৪৮ ঘণ্টার  সময় বেঁধে শহরে রাত ৮টায় মাইকিং করে আল্টিমেটাম দেন।

শ্রমিক নেতৃবৃন্দ এই সময়ের মধ্যে দাবী মেনে নেয়া না হলে মঙ্গলবার সকাল থেকে অনির্দিষ্ট কর্মবিরতি পালনের কর্মসূচির ঘোষণা দেন। এরপরই রাত ১১টার দিকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান ও শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুস ছালেকের নেতৃত্বে শ্রমিক নেতৃবৃন্দের সঙ্গে শ্রীমঙ্গল থানায় বৈঠকে বসেন। বৈঠকে শ্রমিক নেতৃবৃন্দকে আশ্বস্ত করা পুলিশের বিভাগীয় তদন্ত রিপোর্ট আগামী ১৯শে জুনের মধ্যে পেশ করার পর এ বিষয়ে সিদ্ধান্ত দেয়া হবে। এরপর শ্রমিক কর্মবিরতি স্থগিত করে শহরে পুনরায় মাইকিং করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.