সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

গাজীপুরে ২ ভূয়া ডাক্তার আটক করেছে র‌্যাব

সিলেটপোস্ট ডেস্ক ::গাজীপুরে র‌্যাব অভিযান চালিয়ে দুই ভূয়া ডাক্তারকে আটক করেছে। সোমবার সন্ধ্যায় গাজীপুর সদরের মনিপুর বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, ঢাকা দক্ষিন কেরাণীগঞ্জ থানার মৃত সামসুল হকের ছেলে ডাঃ এম এইচ এ হায়দার@হায়দার আলী(৩৭) ও গাজীপুর শ্রীপুর উপজেলার ইন্দ্রপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোঃ সাইফুল ইসলাম(২৮)।

মঙ্গলবার র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গাজীপুর সদরের মনিপুর বাজার এলাকায় ভূয়া ডাক্তার এর একটি চক্র অবস্থান করছে।

এসময় ওই স্থানে ডাক্তারের চেম্বারের রুম থেকে রুগী দেখার সময় ভুয়া মেডিসিন গাইনী ও শিশু বিশেষজ্ঞ, সিনিয়র মেডিক্যাল অফিসার পরিচয়দানকারী প্রতারণাকারী চক্রের সক্রিয় দুই সদস্যকে আটক করা হয়। আটকের সময় ডাক্তারী চিকিৎসার বিভিন্ন যন্ত্রাপাতি, ভুয়া ভিজিটিং কার্ড, ভুয়া ডাক্তারী সার্টিফিকেট, ভুয়া ডাক্তারী চিকিৎসার ব্যবস্থাপত্র প্যাড, ব্যক্তিগত সীল এবং চারটি মোবাইল ফোনসহ নগদ ২৫ হাজার ৭৪ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানিয়েছে যে, তারা দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের বিভিন্ন এলাকায় অবস্থিত প্রাইভেট হসপিটাল এবং ডায়াগনষ্টিক সেন্টারে মেডিসিন গাইনী ও শিশু রোগ বিশেষজ্ঞ, সিনিয়র মেডিকেল অফিসার পরিচয়ে সাধারন মানুষকে ঝুঁকিপূর্ণ চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে প্রতারণা করেছে। উদ্ধারকৃত আলমত এবং আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.