সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

গোসলে নেমে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক ::দিনাজপুর সদর উপজেলার মোহনপুর এলাকার আত্রাই নদীর রাবার ড্যামে গোসল করতে নেমে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) তাসফিক আহমেদ (২২) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।
মঙ্গলবার (১৮ জুন) বিকেলে এ ঘটনা ঘটে। তাসফিক হাবিপ্রবির পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি চট্টগ্রামে।
হাবিপ্রবির শিক্ষার্থীরা জানিয়েছেন, মঙ্গলবার বিকাল ৪টায় দিনাজপুর সদর উপজেলার আত্রাই নদীর মোহনপুর রাবার ড্যামে গোসল করতে নেমে নিখোঁজ হন। প্রথমাবস্থায় সঙ্গে থাকা বন্ধুবান্ধব এবং স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধারের চেষ্টা করেন। তাকে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।
খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের একদল সদস্য ঘটনাস্থলে আসে। তবে দিনাজপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরির একটি দলকে দিনাজপুরে তলব করা হয়েছে। রংপুর থেকে তারা এলে ডুবে যাওয়া শিক্ষার্থীকে খোঁজা হবে বলে জানান কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) তপন রায়।
তিনি আরও জানান, বিকেলে হাবিপ্রবির ৯ জন শিক্ষার্থী এক সঙ্গে মোহনপুর রাবার ড্যামে গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয় তাসফিক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.