সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

গোসলে নেমে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক ::দিনাজপুর সদর উপজেলার মোহনপুর এলাকার আত্রাই নদীর রাবার ড্যামে গোসল করতে নেমে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) তাসফিক আহমেদ (২২) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।
মঙ্গলবার (১৮ জুন) বিকেলে এ ঘটনা ঘটে। তাসফিক হাবিপ্রবির পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি চট্টগ্রামে।
হাবিপ্রবির শিক্ষার্থীরা জানিয়েছেন, মঙ্গলবার বিকাল ৪টায় দিনাজপুর সদর উপজেলার আত্রাই নদীর মোহনপুর রাবার ড্যামে গোসল করতে নেমে নিখোঁজ হন। প্রথমাবস্থায় সঙ্গে থাকা বন্ধুবান্ধব এবং স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধারের চেষ্টা করেন। তাকে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।
খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের একদল সদস্য ঘটনাস্থলে আসে। তবে দিনাজপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরির একটি দলকে দিনাজপুরে তলব করা হয়েছে। রংপুর থেকে তারা এলে ডুবে যাওয়া শিক্ষার্থীকে খোঁজা হবে বলে জানান কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) তপন রায়।
তিনি আরও জানান, বিকেলে হাবিপ্রবির ৯ জন শিক্ষার্থী এক সঙ্গে মোহনপুর রাবার ড্যামে গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয় তাসফিক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.