সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

নওগাঁয় মাকে হত্যা করে মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ১

সিলেটপোস্ট ডেস্ক ::নওগাঁয় মাকে হত্যার পর মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৮ জুন) বিকেলে নিহত গৃহবধূর স্বামী ইমদাদুল হক বাদী হয়ে মান্দা থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেন।
পুলিশ জানায়, সোমবার (১৭ জুন)  রাতে মান্দা উপজেলার দারিয়াপুর গ্রামের ইমদাদুলের বাড়িতে হামলা করে বখাটেরা। এসময় গৃহবধূ নাসরিন আক্তার সাথী ও তার কলেজপড়ুয়া মেয়ে বাড়িতে একাই ছিলো। মেয়েকে তুলে নিয়ে যাওয়ার সময় মা বাধা দিলে তাকে উপর্যুপরি কুপিয়ে জখম করে তারা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.