সংবাদ শিরোনাম
নগরীর কুয়ারপাড়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে ছাত্রলীগ ক্যাডাররা:আহত ৪ আটক ৫  » «   লোভাছড়া কোয়ারিতে টাস্কফোর্সের অভিযান! জরিমানা আদায়  » «   সিলেট ডিসি অফিসের সামন থেকে প্রাভেটকার চুরি: শ্রীমঙ্গল সাতগাঁওয়ে উদ্ধার  » «   ছেলেদের পর ভারতের মেয়েদেরও হাস্যকর রানআউট (ভিডিও)  » «   এবার কুয়েতে করোনার হানা  » «   নগরীর বন্দর পয়েন্ট থেকে মাদক মামলার আসামী গ্রেফতার  » «   একুশে পদকপ্রাপ্ত কুলাউড়ার আব্দুল জব্বার প্রধানমন্ত্রীর প্রশংসায় প মূখর  » «   সালমান শাহ হত্যা: পিবিআইয়ের রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন তার মামা কুমকুম  » «   মালয়েশিয়া একরাতেই গ্রেফতার ১৩১ বাংলাদেশী  » «   যুবমহিলা লীগ থেকে আলোচিত পাপিয়া বহিষ্কার  » «   গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «  

চীনে ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১২

সিলেটপোস্ট ডেস্ক ::চীনের সিচুয়ান প্রদেশে পরপর দুই দফা ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে অন্তত ১২ জনে। এছাড়াও আহত হয়েছেন আরও অন্তত ১২৫ জন।
সোমবার (১৭ জুন) মাত্র ৩০ মিনিটের ব্যবধানে প্রদেশটির গং কাউন্টি এবং চাঙ্গিং কাউন্টি এলাকায় দুই দফা ভূকম্পন অনুভূত হয়। রিখটার স্কেলে ভূমিকম্প দুটির মাত্রা ছিল যথাক্রমে ৫ দশমিক ৯ এবং ৫ দশমিক ২। আর এদের উৎপত্তিস্থল ছিল চাঙ্গিং কাউন্টির কেন্দ্র থেকে ১০ কিলোমিটার গভীরে।
ভূমিকম্পের পরপরই বেশ কিছু এলাকায় ধসে পড়া ভবনের ধ্বংসস্তূপ থেকে হতাহতদের উদ্ধার করতে দেখা যায় উদ্ধারকারীদের।
এছাড়াও গং কাউন্টির বেশ কয়েকটি স্থানে ভূমিধসেরও খবর পাওয়া গেছে। এতে, বন্ধ হয়ে গেছে বেশ কিছু রাস্তাঘাট। এর আগে ২০০৮ সালে সিচুয়ান প্রদেশে ভয়াবহ ভূমিকম্পে নিহত হন অন্তত ৭০ হাজার মানুষ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.