সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

সংসদে শপথ নিলেন সানি দেওল

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে পাঞ্জাবের গুরুদাসপুর থেকে বিজেপির প্রার্থী সানি দেওল জয়ী হয়েছেন। মঙ্গলবার (১৮ জুন) সকালে তিনি সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

শপথবাক্য পাঠ করার সময় মানসিক চাপ অথবা উত্তেজনার কারণে মুহূর্তের জন্য একটু অন্যমনস্ক হয়ে পড়েন সানি দেওল। লিখিত শপথবাক্য তিনি দেখে দেখে পড়ছিলেন। হঠাৎ একটি শব্দ ভুল বলে ফেলেন। এক মুহূর্ত দেরি না করে সংশোধন করে তিনি বলেন, ‘দেশের সার্বভৌমত্ব ও সততা বজায় রাখব।’ এরপর তিনি সংসদকক্ষে রক্ষিত খাতায় স্বাক্ষর করেন এবং স্পিকারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে সকালে সংসদ ভবনে পৌঁছার পর সানি দেওলকে ঘিরে ধরেন সাংবাদিকেরা। লোকসভা নির্বাচনের আগে গত ২৩ এপ্রিল বিজেপিতে যোগ দেন সানি দেওল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.