সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

সংসদে শপথ নিলেন সানি দেওল

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে পাঞ্জাবের গুরুদাসপুর থেকে বিজেপির প্রার্থী সানি দেওল জয়ী হয়েছেন। মঙ্গলবার (১৮ জুন) সকালে তিনি সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

শপথবাক্য পাঠ করার সময় মানসিক চাপ অথবা উত্তেজনার কারণে মুহূর্তের জন্য একটু অন্যমনস্ক হয়ে পড়েন সানি দেওল। লিখিত শপথবাক্য তিনি দেখে দেখে পড়ছিলেন। হঠাৎ একটি শব্দ ভুল বলে ফেলেন। এক মুহূর্ত দেরি না করে সংশোধন করে তিনি বলেন, ‘দেশের সার্বভৌমত্ব ও সততা বজায় রাখব।’ এরপর তিনি সংসদকক্ষে রক্ষিত খাতায় স্বাক্ষর করেন এবং স্পিকারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে সকালে সংসদ ভবনে পৌঁছার পর সানি দেওলকে ঘিরে ধরেন সাংবাদিকেরা। লোকসভা নির্বাচনের আগে গত ২৩ এপ্রিল বিজেপিতে যোগ দেন সানি দেওল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.