সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি

সিলেটপোস্ট ডেস্ক ::রাজনগরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ৮-১০ জনের ডাকাত দল দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ২৮ হাজার টাকা, ৩২ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত দুইটায় টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গৃহকর্তার সূত্রে জানা যায়, উপজেলার টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামের শাহিদ আলীর (৫৫) বাড়িতে ৮-১০ জনের একদল ডাকাত হানা দেয়। ডাকাত দল ঘরের সামনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে তাকে জিম্মি করে চোখ ও হাত বেঁধে ফেলে। পরে ঘরের অন্য রুমে থাকা তার স্ত্রী-সন্তানদেরও অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন আলমারি থেকে ৩২ ভরি স্বর্ণালংকার, নগদ ২৮ হাজার টাকা এবং দুটি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে ওসি আবুল হাসিমের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.