সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

রাজনগরে দুর্ধর্ষ ডাকাতি

সিলেটপোস্ট ডেস্ক ::রাজনগরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ৮-১০ জনের ডাকাত দল দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ২৮ হাজার টাকা, ৩২ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত দুইটায় টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গৃহকর্তার সূত্রে জানা যায়, উপজেলার টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামের শাহিদ আলীর (৫৫) বাড়িতে ৮-১০ জনের একদল ডাকাত হানা দেয়। ডাকাত দল ঘরের সামনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে তাকে জিম্মি করে চোখ ও হাত বেঁধে ফেলে। পরে ঘরের অন্য রুমে থাকা তার স্ত্রী-সন্তানদেরও অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন আলমারি থেকে ৩২ ভরি স্বর্ণালংকার, নগদ ২৮ হাজার টাকা এবং দুটি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে ওসি আবুল হাসিমের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.