সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

বিয়ানীবাজারে ইভটিজিংয়ের দায়ে তরুণের কারাদন্ড

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিয়ানীবাজারে এক ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে ঝুমন আহমদ জুম্মান (১৮) নামের এক তরুণকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলার লাউতা ইউনিয়নের গজারাই সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে গ্রামবাসীর প্রচেষ্টায় ঝুমন আহমদকে আটক করা হয়। সে লাউতা হিজলুর টুক গ্রামের লুকুছ মিয়ার পুত্র।

জানা যায়, দীর্ঘদিন ধরে ঝুমন ওই মাদ্রাসা ছাত্রীকে মাদ্রাসায় যাওয়া-আসার সময় পথরোধ করে নানা অঙ্গভঙ্গি, অশ্লীল কথা বার্তা বলতো। মেয়েটি এ কথা তার পরিবারকে জানায়। পরে আটক জুমানের বিরুদ্ধে এলাকাবাসী, মাদ্রাসা শিক্ষক, অভিভাবক ও ছাত্রীরা লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ঘটনার সত্যতা পাওয়া যায় এবং তাকে আটক করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান আটককৃত ঝুমনকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা কাজী আরিফুর রহমান বলেন, আটককৃতের বিরুদ্ধে এলাকাবাসী, মাদ্রাসা শিক্ষক, অভিভাবক ও ছাত্রীরা লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ঘটনার সত্যতা পাওয়া যায় এবং তাকে আটক করা হয় এবং তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে থানায় সোপর্দ করেছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.