সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভির মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::রাজধানীর পুরান ঢাকার বংশালে দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী মোহাম্মদ উল্লাহ অভি নিরব চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (১৯ জুন) রাত সাড়ে ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

গত ১৩ জুন সকাল আটটায় মকিম বাজার কবরস্থানের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার পরিবারকে খবর দেওয়া হয়। পরে বংশাল থানা পুলিশের সহযোগিতায় প্রথমে তাকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন স্বজনরা।

অভির বড় বোন তাসনুহা আক্তার পন্টি জানান, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে অভিকে ফোনে কথা বলতে দেখেন তার মা। তারপর আর তাকে বাসায় দেখা যায়নি। পরে খবর পাই সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মকিম বাজার কবরস্থানে।

বংশাল থানার এসআই নুর আলম মিয়া জানান, এ ঘটনায় থানায় ১৩ তারিখে মামলা হয়েছে। মামলা নম্বর ১৫। তবে এখনও কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি। তদন্ত চলছে।

অভি ৯৯/১০০ এসসিসি রোড আরমানিটোলা বংশালের মোহাম্মদ ওলিউল্লাহে ছেলে। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

সর্বশেষ সংবাদ

Developed by:

.