সংবাদ শিরোনাম
মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «  

দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভির মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::রাজধানীর পুরান ঢাকার বংশালে দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী মোহাম্মদ উল্লাহ অভি নিরব চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (১৯ জুন) রাত সাড়ে ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

গত ১৩ জুন সকাল আটটায় মকিম বাজার কবরস্থানের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার পরিবারকে খবর দেওয়া হয়। পরে বংশাল থানা পুলিশের সহযোগিতায় প্রথমে তাকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন স্বজনরা।

অভির বড় বোন তাসনুহা আক্তার পন্টি জানান, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে অভিকে ফোনে কথা বলতে দেখেন তার মা। তারপর আর তাকে বাসায় দেখা যায়নি। পরে খবর পাই সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মকিম বাজার কবরস্থানে।

বংশাল থানার এসআই নুর আলম মিয়া জানান, এ ঘটনায় থানায় ১৩ তারিখে মামলা হয়েছে। মামলা নম্বর ১৫। তবে এখনও কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি। তদন্ত চলছে।

অভি ৯৯/১০০ এসসিসি রোড আরমানিটোলা বংশালের মোহাম্মদ ওলিউল্লাহে ছেলে। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

সর্বশেষ সংবাদ

Developed by:

.