সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

আইনের ফাঁক গলিয়ে পার পাবেন না ডিআইজি মিজান: স্বরাষ্ট্রমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::পুলিশের ডিআইজি মিজানুর রহমান আইনের ফাঁক গলিয়ে পার পাবেন না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বলেন, তাকে এরমধ্যেই দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত অব্যাহত রয়েছে। আজ শনিবার ধানমণ্ডিতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউই  আইনের ঊর্ধ্বে নয়। ডিআইজি মিজানের বিষয়ে তদন্ত প্রায় শেষ পর্যায়ে। তদন্ত শেষ হলেই তার বিরুদ্ধে যথাযথ আইনী প্রক্রিয়া শুরু হবে। আইনের হাত থেকে তিনি রেহাই পাবেন না।

নারী কেলেঙ্কারি, আর্থিক অনিয়ম, ঘুষ ও দুর্নীতিসহ বেশ কিছু অভিযোগে ডিআইজি মিজানের বিষয়ে তদন্ত কছে দুর্নীতি দমন কমিশনসহ সরকারের কয়েকটি সংস্থা। উচ্চ আদালতও ডিআইজি মিজানের এখতিয়ার বহির্ভূত কর্মকাণ্ড ও তাঁর গ্রেপ্তার এড়ানোর বিষয়ে বিস্ময় প্রকাশ করেন।

সর্বশেষ দুর্নীতি দমন কমিশনের একজন কর্মকর্তাকে ৪০ লাখ টাকা ঘুষ প্রদান করে নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে তা প্রচার করে আলোচনায় আসেন ডিআইজি মিজান।।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.