সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

নরসিংদীর পলাশে কোটি টাকা নিয়ে স্কুল শিক্ষক উধাও

সিলেটপোস্ট ডেস্ক ::নরসিংদীর পলাশে স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রায় ১ কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছে এক স্কুল শিক্ষক। পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক দেবজিত চন্দ্র ভৌমিক গত দেড় মাস ধরে টাকা নিয়ে উধাও হয়ে অনেককে পথের ভিখারী বানিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। দেবজিত ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের বিশ্বনাথ চন্দ্র ভৌমিকের ছেলে। পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দেবজিত নম্র-ভদ্র একজন শিক্ষক ছিল। এত বড় প্রতারণা কিভাবে করলো আমরাও হতবাগ হয়ে গেছি। সে পালিয়ে যাওয়ার পর জানতে পারি শিক্ষকদের কালভ সমিতি থেকে আমার নামেও তিন লাখ টাকা নিয়ে গেছে। আমার জানা মতে সে আমার কাছ থেকে একটি গ্যারান্টি কার্ডে আমার স্বাক্ষর নিয়েছিল। তাছাড়া আমার স্কুলের অফিস সহকারী মাহবুবার কাছ থেকে ১০ লাখ, সহকারী শিক্ষক ইকবাল হোসেনের কাছ থেকে তিন লাখ, মলিনার কাছ থেকে তিন লাখ, নাজিম উদ্দিনের কাছ থেকে দুই লাখ ৫০ হাজার ও স্কুল পিয়ন রাজিব চক্রবর্তীর কাছ থেকে দুই লাখ টাকা নিয়ে গেছে।

পলাশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মকবুল হোসেন মোল্লা জানান, এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.