সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

নরসিংদীর পলাশে কোটি টাকা নিয়ে স্কুল শিক্ষক উধাও

সিলেটপোস্ট ডেস্ক ::নরসিংদীর পলাশে স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ বিভিন্ন লোকজনের কাছ থেকে প্রায় ১ কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছে এক স্কুল শিক্ষক। পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক দেবজিত চন্দ্র ভৌমিক গত দেড় মাস ধরে টাকা নিয়ে উধাও হয়ে অনেককে পথের ভিখারী বানিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। দেবজিত ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের বিশ্বনাথ চন্দ্র ভৌমিকের ছেলে। পলাশ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দেবজিত নম্র-ভদ্র একজন শিক্ষক ছিল। এত বড় প্রতারণা কিভাবে করলো আমরাও হতবাগ হয়ে গেছি। সে পালিয়ে যাওয়ার পর জানতে পারি শিক্ষকদের কালভ সমিতি থেকে আমার নামেও তিন লাখ টাকা নিয়ে গেছে। আমার জানা মতে সে আমার কাছ থেকে একটি গ্যারান্টি কার্ডে আমার স্বাক্ষর নিয়েছিল। তাছাড়া আমার স্কুলের অফিস সহকারী মাহবুবার কাছ থেকে ১০ লাখ, সহকারী শিক্ষক ইকবাল হোসেনের কাছ থেকে তিন লাখ, মলিনার কাছ থেকে তিন লাখ, নাজিম উদ্দিনের কাছ থেকে দুই লাখ ৫০ হাজার ও স্কুল পিয়ন রাজিব চক্রবর্তীর কাছ থেকে দুই লাখ টাকা নিয়ে গেছে।

পলাশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মকবুল হোসেন মোল্লা জানান, এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.