সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

মৌলভীবাজারে ফেসবুকে ধর্মীয় অবমাননকার পোষ্টের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুকে ধর্ম নিয়ে অবমাননাকর পোস্ট দেওয়ার অভিযোগে শ্রীধাম দেবনাথ (২৭) নামে স্কুলের খণ্ডকালীন এক শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার (২২ জুন) বিকেল ৪টার দিকে মৌলভীবাজারের রাজনগর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করে কুলাউড়া থানা পুলিশ।

শ্রীধাম দেবনাথ উপজেলার বরমচাল স্কুল এন্ড কলেজেরে খণ্ডকালীন শিক্ষকের দায়িত্ব পালন করছিলেন। এদিকে ধর্ম নিয়ে বিতর্কিত পোস্ট দেওয়ার অভিযোগ উঠায় শ্রীধামকে বরমচাল স্কুল এন্ড কলেজেরে খণ্ডকালীন শিক্ষকের দায়িত্ব থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানান ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ ফজলুল হক।

স্থানীয়রা অভিযোগ করেন, বরমচাল স্কুল এন্ড কলেজেরে খণ্ডকালীন শিক্ষক শ্রীধাম দেবনাথ কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘সনাতনী যোদ্ধা’ নামক একটি পেইজ থেকে ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর পোস্ট নিজের শ্রীধাম নাথ নামের আইডিতে শেয়ার করেন। এনিয়ে স্থানীয়দের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একজন শিক্ষক হয়ে এমন উস্কানিমূলক পোস্ট শেয়ার করায় বরমচাল স্কুল এন্ড কলেজেরে শিক্ষক এবং ম্যানেজিং কমিটির সদস্যরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েন।

পরে শনিবার (২২ জুন) বরমচাল স্কুল এন্ড কলেজেরে গভর্নিং কমিটির জরুরী সভা আহ্বান করা হয় এবং সভায় শ্রীধামকে খন্ডকালীন শিক্ষকের দায়িত্ব থেকে বহিষ্কার করা হয়। এদিকে এ ঘটনায় কুলাউড়া থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। মামলার প্রেক্ষিতে পুলিশ শ্রীধামকে তাঁর বাড়ি রাজনগর উপজেলা থেকে গ্রেপ্তার করে ।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াদৌস হাসান বলেন, “ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শ্রীধামকে গ্রেপ্তার করা হয়েছে এবং মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.