সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

‘আমাকে পাবলিক টয়লেটের মতো ব্যবহার করেছে সে’

সিলেটপোস্ট ডেস্ক ::তনুশ্রী দত্তের হাত ধরে ভারতের সিনেপাড়ায় #মি টু অভিযান বেশ জোরেশোরেই শুরু হয়েছে। তবে তনুশ্রী দত্তের আগেও যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুলেছিলেন দক্ষিণের অভিনেত্রী শ্রী রেড্ডি। তবে সে প্রশ্ন তোলা নিয়ে ছিল সন্দেহ। যে কারণে তার অভিযোগ পাত্তা পায়নি।

#মিটু বিতর্কে একের পরে এক অভিনেত্রী মুখ খুলছেন। তাতে হলিউড থেকে বলিউডের খ্যাতনামা অভিনেতার নাম উঠে এসেছে। এবার মিটু# ট্যাগে আবারো মুখ খুললেন ভারতের দক্ষিণি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রী রেড্ডি।

জানা গেছে, সম্প্রতি যৌন হয়রানির ব্যাপারে ফেসবুকে একটি পোস্ট দেন শ্রী রেড্ডি। সেই পোস্টে তিনি অভিযোগ করেন, তামিলের এক বড় অভিনেতা তার কেরিয়ার ধ্বংস করার জন্য উঠে-পড়ে লেগেছেন। ওই ব্যক্তি নাকি তাকে পাবলিক টয়লেটের মতো ব্যবহার করেছেন।

তবে এবারই প্রথম নয়। এর আগেও কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছিলেন এই অভিনেত্রী। একবার তো প্রকাশ্যে উর্ধাঙ্গ উন্মোচন করে বিক্ষোভও করেছিলেন শ্রী রেড্ডি। যদিও বরাবরই তিনি বিতর্কের কেন্দ্রে থাকেন।

জানা গেছে, এখন তামিলনাড়ুতেই রয়েছেন এই অভিনেত্রী। সেখানে ঘূর্ণিঝড় গাজার প্রভাবে বিপাকে পড়া মানুষদের সাহায্য করছেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.