সংবাদ শিরোনাম
বড়লেখায় মুজিব হত্যা: জড়িত একজনের স্বীকারোক্তি  » «   ৫ ডিসেম্বর এক দিনেই হবে সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন  » «   মৌলভীবাজারে তরুণী অপহরণের ঘটনায় মামলা:গ্রেপ্তার ২  » «   গোয়াইনঘাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধাকে হত্যা-মূল হোতা আটক  » «   ১শ’ টাকার জন্য খুন:নগরীর কাস্টঘর এলাকা থেকে গ্রেফতার ১  » «   টুকের বাজারে বেশ কয়েকটি দোকান আগুনে পুড়ে ছাই-কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   অবৈধ ভাবে বিভিন্ন প্রকার আমদানী পর এবার জৈন্তাপুরে ভারতীয় পেঁয়াজ বোঝাই ট্রাক উল্টে আহত ২  » «   সিলেটে চোরাই পথে আসা সাড়ে ৯ লাখ টাকার পেঁয়াজ বিক্রি হবে ৪৫ টাকায় কেজি  » «   আমিরাতের শ্রমবাজার আবারও চালু হতে যাচ্ছে  » «   দেড়শ বছরেও হয়নি চা শ্রমিকের মজুরি ১৫০ টাকা  » «   জৈন্তাপুরে ১৮টি ভারতীয় গরু আটক  » «   হবিগঞ্জে দাম বেশি রাখায় পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা  » «   হবিগঞ্জে এক বছরে প্রাথমিকে পরীক্ষার্থী কমেছে  » «   সিলেটে ৪ দিনে কর আদায় ২০ কোটি ৮২ লাখ টাকা  » «   মর্গ থেকে ভেসে আসে হাতুড়ি পেটানোর শব্দ  » «  

হাফেজ ত্বকীকে বিমানবন্দরে নাগরিক সংবর্ধনা

সিলেটপোস্ট ডেস্ক ::জর্ডানের রাজধানী আম্মানে ১৫ জুন থেকে২০ জুন অনুষ্ঠিত আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় পৃথিবীর ৬২ দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে প্রথম হন সাইফুর রহমান ত্বকী।

বাংলাদেশকে বিশ্ব দরবারে উজ্জ্বল করে দেশে ফেরার পর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফুলেল সংবর্ধনায় সিক্ত হন বাংলাদেশের গর্ব হাফেজ সাইফুর রহমান ত্বকী।

প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে বৃহস্পতিবার চূড়ান্তপর্বের জন্য নির্বাচিত হন ত্বকি। শুক্রবার প্রথম স্থান অর্জনকারী হিসেবে নাম ঘোষণা হওয়ার পর জর্ডানের বাদশাহ তাকে পুরস্কৃত করেন। প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করে কাতারের প্রতিযোগী, তৃতীয় স্থান বাহরাইন, চতুর্থ পাকিস্তান ও পঞ্চম স্থান অর্জন করে সৌদি আরবের প্রতিযোগী।

সাইফুর রহমান ত্বকীর বাবা মাওলানা বদিউল আলম ধলপুর লিচুবাগান নাদিয়াতুল কোরআন হাফিজিয়া নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এবং রামপুরার বায়তুল আমান জামে মসজিদের খতিব। সে রাজধানীর মারকাজুত তাহফিজের ছাত্র।

সাইফুর রহমান ত্বকী ২০১৪ সালে এনটিভি আয়োজিত পিএইচপি কোরআনের আলো প্রতিভার সন্ধানে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছিলেন। এ ছাড়াও ২০১৫ সালে জেদ্দায় আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান, ২০১৬ সালে বাহরাইনে তৃতীয় স্থান ও ২০১৭ সালে কুয়েত আন্তর্জাতিক হিফজুল কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে দ্বিতীয় স্থান অর্জন করেন তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.