সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

সুন্দরী মেয়েরা যে কারণে কালো ছেলেদের ভালোবাসে

সিলেটপোস্ট ডেস্ক ::বেশিরভাগ সুন্দরী মেয়েই নাকি কালো ছেলেদের পছন্দ করে ও ভালোবাসে। এমনকি বিয়ে করার ক্ষেত্রেও তারা হ্যান্ডসাম পুরুষদের তুলনায় অপেক্ষাকৃত শ্যাম বর্ণের ছেলেদের প্রাধাণ্য দিয়ে থাকে। তবে তাদের এই ‘কালো প্রীতি’র বেশ কিছু যুক্তিসঙ্গত কারণও রয়েছে।

১. সুন্দরী মেয়েদের ধারণা, কালো ছেলেদের সঙ্গে সম্পর্ক করলে তারা তাদের মাথায় করে রাখবে। অন্যদিকে হ্যান্ডসাম ছেলেরা সুন্দরীদের তেমন পাত্তা দেয় না। কেননা তারা মনে করে, এমন সুন্দরী বা সেই তুচ্ছ করা মেয়েটির মতো কাউকে খুজে পেতে তেমন কষ্ট করতে হবে না।

৩. মেয়েদের ধারণা, কালো ছেলেদের বুদ্ধি বেশি এবং তারা প্রেমিকার মান রাখার জন্য সম্ভাব্য সব কিছুই করার চেষ্টা করে থাকে। তাদের ধারণা, সুন্দর ছেলেদের অধিকাংশই বোকা। তাই তারা সুন্দর ছেলেদেরকে ‘বিলাতি বিড়াল’ বা ‘সাদা বলদ’ বলে ডাকতেও দ্বিধা করেন না।

তবে যত কিছুই বলা হউক না কেন, এসবই ভাবাবেগের কথা। বাস্তবে বিয়ে করার সময় মেয়েরা ছেলেদের যোগ্যতাকেই প্রাধান্য দিয়ে থাকে। সামাজিকভাবে প্রতিষ্ঠিত ছেলেদের দিকেই থাকে মেয়েদের সকল নজর। এখানে কালো বা ফর্সা তেমন পাত্তা পায় না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.