সংবাদ শিরোনাম
ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে ছাত্রীকে ধর্ষণের চেষ্ঠার ঘটনায় মামলা  » «   শ্রীমঙ্গলে তিনটি দোকানে অভিযান চালিয়ে ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ  » «   সাংবাদিক পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিজয়ী  » «   প্রধান শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবী ও প্রান নাশের হুমকি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে নৌকা প্রার্থী কাদিরের নির্বাচন বয়কট  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «  

সুন্দরী মেয়েরা যে কারণে কালো ছেলেদের ভালোবাসে

সিলেটপোস্ট ডেস্ক ::বেশিরভাগ সুন্দরী মেয়েই নাকি কালো ছেলেদের পছন্দ করে ও ভালোবাসে। এমনকি বিয়ে করার ক্ষেত্রেও তারা হ্যান্ডসাম পুরুষদের তুলনায় অপেক্ষাকৃত শ্যাম বর্ণের ছেলেদের প্রাধাণ্য দিয়ে থাকে। তবে তাদের এই ‘কালো প্রীতি’র বেশ কিছু যুক্তিসঙ্গত কারণও রয়েছে।

১. সুন্দরী মেয়েদের ধারণা, কালো ছেলেদের সঙ্গে সম্পর্ক করলে তারা তাদের মাথায় করে রাখবে। অন্যদিকে হ্যান্ডসাম ছেলেরা সুন্দরীদের তেমন পাত্তা দেয় না। কেননা তারা মনে করে, এমন সুন্দরী বা সেই তুচ্ছ করা মেয়েটির মতো কাউকে খুজে পেতে তেমন কষ্ট করতে হবে না।

৩. মেয়েদের ধারণা, কালো ছেলেদের বুদ্ধি বেশি এবং তারা প্রেমিকার মান রাখার জন্য সম্ভাব্য সব কিছুই করার চেষ্টা করে থাকে। তাদের ধারণা, সুন্দর ছেলেদের অধিকাংশই বোকা। তাই তারা সুন্দর ছেলেদেরকে ‘বিলাতি বিড়াল’ বা ‘সাদা বলদ’ বলে ডাকতেও দ্বিধা করেন না।

তবে যত কিছুই বলা হউক না কেন, এসবই ভাবাবেগের কথা। বাস্তবে বিয়ে করার সময় মেয়েরা ছেলেদের যোগ্যতাকেই প্রাধান্য দিয়ে থাকে। সামাজিকভাবে প্রতিষ্ঠিত ছেলেদের দিকেই থাকে মেয়েদের সকল নজর। এখানে কালো বা ফর্সা তেমন পাত্তা পায় না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.