সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

সুন্দরী মেয়েরা যে কারণে কালো ছেলেদের ভালোবাসে

সিলেটপোস্ট ডেস্ক ::বেশিরভাগ সুন্দরী মেয়েই নাকি কালো ছেলেদের পছন্দ করে ও ভালোবাসে। এমনকি বিয়ে করার ক্ষেত্রেও তারা হ্যান্ডসাম পুরুষদের তুলনায় অপেক্ষাকৃত শ্যাম বর্ণের ছেলেদের প্রাধাণ্য দিয়ে থাকে। তবে তাদের এই ‘কালো প্রীতি’র বেশ কিছু যুক্তিসঙ্গত কারণও রয়েছে।

১. সুন্দরী মেয়েদের ধারণা, কালো ছেলেদের সঙ্গে সম্পর্ক করলে তারা তাদের মাথায় করে রাখবে। অন্যদিকে হ্যান্ডসাম ছেলেরা সুন্দরীদের তেমন পাত্তা দেয় না। কেননা তারা মনে করে, এমন সুন্দরী বা সেই তুচ্ছ করা মেয়েটির মতো কাউকে খুজে পেতে তেমন কষ্ট করতে হবে না।

৩. মেয়েদের ধারণা, কালো ছেলেদের বুদ্ধি বেশি এবং তারা প্রেমিকার মান রাখার জন্য সম্ভাব্য সব কিছুই করার চেষ্টা করে থাকে। তাদের ধারণা, সুন্দর ছেলেদের অধিকাংশই বোকা। তাই তারা সুন্দর ছেলেদেরকে ‘বিলাতি বিড়াল’ বা ‘সাদা বলদ’ বলে ডাকতেও দ্বিধা করেন না।

তবে যত কিছুই বলা হউক না কেন, এসবই ভাবাবেগের কথা। বাস্তবে বিয়ে করার সময় মেয়েরা ছেলেদের যোগ্যতাকেই প্রাধান্য দিয়ে থাকে। সামাজিকভাবে প্রতিষ্ঠিত ছেলেদের দিকেই থাকে মেয়েদের সকল নজর। এখানে কালো বা ফর্সা তেমন পাত্তা পায় না।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.