সংবাদ শিরোনাম
করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «   সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে কিশোরীর মৃত্যু: গ্রামের বাড়ী জালালপুরে দাফন সম্পন্ন  » «  

ভারতে ধর্মীয় অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে নিহত ১৪

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের রাজস্থানে ধর্মীয় একটি অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে অন্তত ১৪ জন মারা গেছেন, আহত হয়েছেন প্রায় অর্ধশত মানুষ। প্রচণ্ড ঝড় বৃষ্টিতে প্যান্ডেল ভেঙে ওই হতাহতের ঘটনা ঘটে।
ভারতীয় গণমাধ্যম জানায়, বারমের জেলার জাসোল গ্রামের একটি স্কুল মাঠে ধর্মীয় অনুষ্ঠানের জন্য তাবু টাঙিয়ে প্যান্ডেল নির্মাণ করা হয়। অনুষ্ঠানে অসংখ্য মানুষ যোগ দেন। প্রচণ্ড ঝড় ও বৃষ্টিতে এক পর্যায়ে প্যান্ডেল ভেঙে পড়ে। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়।
অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। প্যান্ডেল ভেঙে হতাহতের ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। ধর্মীয় অনুষ্ঠানে প্যান্ডেল ভেঙে হতাহতের ঘটনায় শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.