সংবাদ শিরোনাম
বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «   মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «  

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::জয়পুরহাটে ৭ম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৪ জুন) আক্কেলপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে ঐ শিক্ষার্থীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো তারই স্কুলের শিক্ষক আলাল উজ্জামান। কিন্তু তাতে রাজি না হওয়ায় মেয়েটির ছবি ফটোশপ করে অশ্লীলভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে।
পরে বিষয়টি পরিবারের সদস্য ও স্কুল কর্তৃপক্ষকে জানায় ভুক্তভোগী। এ ঘটনায় শনিবার বিদ্যালয়ে একটি জরুরি বৈঠক করা হয়। সেখানে অপর্কমের কথা স্বীকার করলে আলালের বিরুদ্ধে আক্কেলপুর থানায় একটি মামলা করেন মেয়ের বাবা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.