সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::জয়পুরহাটে ৭ম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৪ জুন) আক্কেলপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে ঐ শিক্ষার্থীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো তারই স্কুলের শিক্ষক আলাল উজ্জামান। কিন্তু তাতে রাজি না হওয়ায় মেয়েটির ছবি ফটোশপ করে অশ্লীলভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে।
পরে বিষয়টি পরিবারের সদস্য ও স্কুল কর্তৃপক্ষকে জানায় ভুক্তভোগী। এ ঘটনায় শনিবার বিদ্যালয়ে একটি জরুরি বৈঠক করা হয়। সেখানে অপর্কমের কথা স্বীকার করলে আলালের বিরুদ্ধে আক্কেলপুর থানায় একটি মামলা করেন মেয়ের বাবা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.