সংবাদ শিরোনাম
ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে ছাত্রীকে ধর্ষণের চেষ্ঠার ঘটনায় মামলা  » «   শ্রীমঙ্গলে তিনটি দোকানে অভিযান চালিয়ে ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ  » «   সাংবাদিক পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিজয়ী  » «   প্রধান শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবী ও প্রান নাশের হুমকি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে নৌকা প্রার্থী কাদিরের নির্বাচন বয়কট  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «  

ঢাকা-সিলেট সড়কে যান চলাচল শুরু হলেও ওই এলাকায় তীব্র যানজট

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ভেঙ্গে পড়া শাহবাজপুর সেতুর স্যান চলাচলের জন্য খুলে দিয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)। সোমবার সকালে সেতু খুলে দেওয়ার পর থেকে এই সড়কে যান চলাচল শুরু হয়। যা ১৯ জুন থেকে প্রায় বন্ধ ছিলো। তবে যান চলাচল শুরু হলেও ওই এলাকায় তীব্র যানজট লেগে আছে।

সোমবার সকাল থেকে সব ধরনের যানবাহন চলাচলের জন্য জরুরী ভিত্তিতে বেইলি ব্রিজটি চালু করা হয় বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী শামী আল মামুন। তিনি বলেন, জনদূর্ভোগের কথা বিবেচনা করা আপাতত বেইলি ব্রিজ চালু করা হয়েছে। আর নির্মানাধীন সেতুর কাজ শেষ করতে আরও ১০দিনের মতো সময় লাগবে। আশা করছি ৩ জুলাই সেটি চালু হবে।

সোমবার সকাল ৮টা থেকে বেইলি সেতু দিয়ে সব ধরণের যাবাহন চলাচল শুরু হয়েছে বলে জানান তিনি।

এর আগে গত ১৮ জুন সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায় তিতাস নদীর ওপর সেতুর চতুর্থ স্প্যানের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়ে। এর ফলে দুর্ঘটনার আশঙ্কায় ১৯ জুন থেকে ওই সেতু দিয়ে ভারী ও মাঝারি যানবাহন চলাচল বন্ধের নির্দেশনা দেয় সওজ বিভাগ। এতে বন্ধ হয়ে পড়ে সিলেট থেকে ঢাকা ও চট্টগ্রামগামী বাস ও ট্রাক চলাচল। এতে দুর্ভোগে পড়েন যাত্রীরা। ক্ষতির মুখে পড়েন ব্যবসায়ীরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.