সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

ঢাকা-সিলেট সড়কে যান চলাচল শুরু হলেও ওই এলাকায় তীব্র যানজট

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ভেঙ্গে পড়া শাহবাজপুর সেতুর স্যান চলাচলের জন্য খুলে দিয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)। সোমবার সকালে সেতু খুলে দেওয়ার পর থেকে এই সড়কে যান চলাচল শুরু হয়। যা ১৯ জুন থেকে প্রায় বন্ধ ছিলো। তবে যান চলাচল শুরু হলেও ওই এলাকায় তীব্র যানজট লেগে আছে।

সোমবার সকাল থেকে সব ধরনের যানবাহন চলাচলের জন্য জরুরী ভিত্তিতে বেইলি ব্রিজটি চালু করা হয় বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী শামী আল মামুন। তিনি বলেন, জনদূর্ভোগের কথা বিবেচনা করা আপাতত বেইলি ব্রিজ চালু করা হয়েছে। আর নির্মানাধীন সেতুর কাজ শেষ করতে আরও ১০দিনের মতো সময় লাগবে। আশা করছি ৩ জুলাই সেটি চালু হবে।

সোমবার সকাল ৮টা থেকে বেইলি সেতু দিয়ে সব ধরণের যাবাহন চলাচল শুরু হয়েছে বলে জানান তিনি।

এর আগে গত ১৮ জুন সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায় তিতাস নদীর ওপর সেতুর চতুর্থ স্প্যানের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়ে। এর ফলে দুর্ঘটনার আশঙ্কায় ১৯ জুন থেকে ওই সেতু দিয়ে ভারী ও মাঝারি যানবাহন চলাচল বন্ধের নির্দেশনা দেয় সওজ বিভাগ। এতে বন্ধ হয়ে পড়ে সিলেট থেকে ঢাকা ও চট্টগ্রামগামী বাস ও ট্রাক চলাচল। এতে দুর্ভোগে পড়েন যাত্রীরা। ক্ষতির মুখে পড়েন ব্যবসায়ীরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.