সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

ভেজা মাঠে টস বিলম্ব

সিলেটপোস্ট ডেস্ক ::ভেজা আবহাওয়ার কারণে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচের টস হতে বিলম্ব হচ্ছে।
ছয় ম্যাচে পাঁচ জয় নিয়ে শীর্ষ চার অনেকটাই নিশ্চিত করে ফেলেছে ব্ল্যাক ক্যাপসরা। অন্যদিকে, সমান সংখ্যক ম্যাচে দুই জয় নিয়ে এখনো সেমিতে যাবার আশা জিইয়ে রেখেছে আনপ্রেডিক্টেবল পাকিস্তান।
এবারের বিশ্বকাপ জয়ের সংক্ষিপ্ত তালিকায় নিশ্চিতভাবেই ছিল না নিউজিল্যান্ডের নাম। নিউজিল্যান্ড মানেই তো বিশ্বকাপের দৌড় ঐ সেমিফাইনাল পর্যন্ত। গতবার সে আক্ষেপ ঘুচিয়েছে ব্ল্যাকক্যাপরা। আর এবার তো উড়তে না জানা কিউই পাখি ছয়ে ম্যাচে অপরাজিত থেকে টেবিলের শীর্ষে থেকে উড়ছে!
শ্রীলংকার বিপক্ষে প্রথম ম্যাচেই দশ উইকেটের বড় জয়। বাংলাদেশের সাথে কষ্টার্জিত জয়ের পর বাকিটা পথ স্বস্তিতেই কাটিয়েছে ব্ল্যাককাপরা। তবে শেষ ম্যাচে কানের পাশ দিয়ে যাওয়া উইন্ডিজ গুলি রুখে দিয়ে ৫ রানের শ্বাসরুদ্ধকর জয়। সব মিলিয়ে ইতোমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করে ফেলা নিউজিল্যান্ড পাকিস্তানের সাথে ম্যাচের আগে র‌য়েছে নির্ভার।
দলে কোনো ইনজুরি নেই। তার উপর কেন উইলিয়ামসন, লোকি ফার্গুসন আর ম্যাট হেনরিদের সাম্প্রতিক পারফরমেন্স মুখ তুলে চাইলে পুড়বে পাকিস্তান। তাই উইনিং কম্বিনেশন ধরে রেখে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামার পরিকল্পনা কোচ গ্যারি স্টেডের।
অন্যদিকে, আসরে ইতোমধ্যে মুদ্রার এপিঠ-অপিঠ দেখে ফেলা পাকিস্তান, আসরের বিগ শট ইংল্যান্ডের সাথে জিতলেও অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ উইন্ডিজদের সাথে বড় ব্যাবধানে হেরেছে। কিন্তু নিউজিল্যান্ডের সাথে ম্যাচের আগে তাতে মাথা ঘামাচ্ছে না পাক শিবিরে।
কেননা বিশ্বকাপে দুদলের দেখা হওয়া ৮ ম্যাচে ৬ জয় নিয়ে এগিয়ে সরফরাজ আহমদের দলই। তার উপর মোহাম্মদ আমির-ওয়াহাব রিয়াজদের গতি কিউই শিবিরে ধস নামালে ম্যাচ জয়ের স্বপ্ন দেখতেই পারে গেল ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারানো পাকিস্তান। তাতে অবশ্য জমে যাবে পয়েন্ট টেবিল। বাংলাদেশ-শ্রীলঙ্কার পর সমান ভাবে পাকিস্তানেরও সুযোগ থাকবে সেমিতে যাবার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.