সংবাদ শিরোনাম
ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে ছাত্রীকে ধর্ষণের চেষ্ঠার ঘটনায় মামলা  » «   শ্রীমঙ্গলে তিনটি দোকানে অভিযান চালিয়ে ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ  » «   সাংবাদিক পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিজয়ী  » «   প্রধান শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবী ও প্রান নাশের হুমকি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে নৌকা প্রার্থী কাদিরের নির্বাচন বয়কট  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «  

ভেজা মাঠে টস বিলম্ব

সিলেটপোস্ট ডেস্ক ::ভেজা আবহাওয়ার কারণে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচের টস হতে বিলম্ব হচ্ছে।
ছয় ম্যাচে পাঁচ জয় নিয়ে শীর্ষ চার অনেকটাই নিশ্চিত করে ফেলেছে ব্ল্যাক ক্যাপসরা। অন্যদিকে, সমান সংখ্যক ম্যাচে দুই জয় নিয়ে এখনো সেমিতে যাবার আশা জিইয়ে রেখেছে আনপ্রেডিক্টেবল পাকিস্তান।
এবারের বিশ্বকাপ জয়ের সংক্ষিপ্ত তালিকায় নিশ্চিতভাবেই ছিল না নিউজিল্যান্ডের নাম। নিউজিল্যান্ড মানেই তো বিশ্বকাপের দৌড় ঐ সেমিফাইনাল পর্যন্ত। গতবার সে আক্ষেপ ঘুচিয়েছে ব্ল্যাকক্যাপরা। আর এবার তো উড়তে না জানা কিউই পাখি ছয়ে ম্যাচে অপরাজিত থেকে টেবিলের শীর্ষে থেকে উড়ছে!
শ্রীলংকার বিপক্ষে প্রথম ম্যাচেই দশ উইকেটের বড় জয়। বাংলাদেশের সাথে কষ্টার্জিত জয়ের পর বাকিটা পথ স্বস্তিতেই কাটিয়েছে ব্ল্যাককাপরা। তবে শেষ ম্যাচে কানের পাশ দিয়ে যাওয়া উইন্ডিজ গুলি রুখে দিয়ে ৫ রানের শ্বাসরুদ্ধকর জয়। সব মিলিয়ে ইতোমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করে ফেলা নিউজিল্যান্ড পাকিস্তানের সাথে ম্যাচের আগে র‌য়েছে নির্ভার।
দলে কোনো ইনজুরি নেই। তার উপর কেন উইলিয়ামসন, লোকি ফার্গুসন আর ম্যাট হেনরিদের সাম্প্রতিক পারফরমেন্স মুখ তুলে চাইলে পুড়বে পাকিস্তান। তাই উইনিং কম্বিনেশন ধরে রেখে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামার পরিকল্পনা কোচ গ্যারি স্টেডের।
অন্যদিকে, আসরে ইতোমধ্যে মুদ্রার এপিঠ-অপিঠ দেখে ফেলা পাকিস্তান, আসরের বিগ শট ইংল্যান্ডের সাথে জিতলেও অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ উইন্ডিজদের সাথে বড় ব্যাবধানে হেরেছে। কিন্তু নিউজিল্যান্ডের সাথে ম্যাচের আগে তাতে মাথা ঘামাচ্ছে না পাক শিবিরে।
কেননা বিশ্বকাপে দুদলের দেখা হওয়া ৮ ম্যাচে ৬ জয় নিয়ে এগিয়ে সরফরাজ আহমদের দলই। তার উপর মোহাম্মদ আমির-ওয়াহাব রিয়াজদের গতি কিউই শিবিরে ধস নামালে ম্যাচ জয়ের স্বপ্ন দেখতেই পারে গেল ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারানো পাকিস্তান। তাতে অবশ্য জমে যাবে পয়েন্ট টেবিল। বাংলাদেশ-শ্রীলঙ্কার পর সমান ভাবে পাকিস্তানেরও সুযোগ থাকবে সেমিতে যাবার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.