সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পানিতে তলিয়ে যায়

সিলেটপোস্ট ডেস্ক ::সকাল থেকে মাঝারি ও ভারি বৃষ্টিপাত শুরু হয়েছে সিলেটে। বৃষ্টির পানিতে নগরীর বিভিন্ন নিচু স্থানে তৈরি হয়েছে জলাবদ্ধতা।

বুধবার সকাল থেকে প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পরিমাণ পানিতে তলিয়ে যায়। এতে করে নগরজুড়ে দুর্ভোগ দেখা দেয়। কোথাও কোথাও ড্রেনের ময়লা রাস্তার উপর গড়াগড়ি খেতে দেখা যায়।

সিলেট নগরীর বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি স্থানে রাস্তায় ও দোকানপাটে পানি উঠে যায়। বাধাগ্রস্থ হয় যান চলাচল। এতে গন্তব্যে যেতে বেগ পেতে হয় নানা কাজের মানুষকে।

সিলেট নগরীর মেডিকেল রোড, পাঠানটুলা, মির্জা জাঙ্গাল, মাছুদিঘীরপাড়, মদিনা মার্কেট, আম্বরখানা, জেলরোড, বন্দরবাজার, সোবানিঘাট, লাভলী রোড, লতিব মঞ্জিল, শেখঘাট, নবাবরোড, ঘাসিটুলা, খুলিয়াপাড়া, কলাপাড়া, ভাতালিয়া, নয়াপাড়া, মধুশহিদ, পুলিশ লাইনসহ বৃষ্টিতে বিভিন্ন সড়কে হাঁটু পর্যন্ত জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

এতে ড্রেনের ময়লা-আবর্জনাযুক্ত দুর্গন্ধময় পানি ঘরবাড়ি ও দোকানপাটে ঢুকে পড়ে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.