সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «   ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: হাসিনা  » «   সৌদি ধনকুবেরের সঙ্গে সম্পর্ক ভাঙল মার্কিন তারকার  » «   গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ  » «   রাজমিস্ত্রি’কে সভাপতি করায় পদত্যাগ করল ১৩ ছাত্রলীগ নেতা  » «   গোলাপগঞ্জে মাদক ও,সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না-ওসি মিজানুর রহমান  » «   জালালাবাদ অ্যাসোসিয়েশন বৈদেশিক নির্বাহী বিশ্ব সম্মেলন ২০২০ অনুষ্টিত  » «   অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে গাভাস্কার  » «   যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব  » «   কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই  » «   বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল নববধূ আসলে পুরুষ!  » «   গোয়াইনঘাটে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১  » «  

প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পানিতে তলিয়ে যায়

সিলেটপোস্ট ডেস্ক ::সকাল থেকে মাঝারি ও ভারি বৃষ্টিপাত শুরু হয়েছে সিলেটে। বৃষ্টির পানিতে নগরীর বিভিন্ন নিচু স্থানে তৈরি হয়েছে জলাবদ্ধতা।

বুধবার সকাল থেকে প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পরিমাণ পানিতে তলিয়ে যায়। এতে করে নগরজুড়ে দুর্ভোগ দেখা দেয়। কোথাও কোথাও ড্রেনের ময়লা রাস্তার উপর গড়াগড়ি খেতে দেখা যায়।

সিলেট নগরীর বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি স্থানে রাস্তায় ও দোকানপাটে পানি উঠে যায়। বাধাগ্রস্থ হয় যান চলাচল। এতে গন্তব্যে যেতে বেগ পেতে হয় নানা কাজের মানুষকে।

সিলেট নগরীর মেডিকেল রোড, পাঠানটুলা, মির্জা জাঙ্গাল, মাছুদিঘীরপাড়, মদিনা মার্কেট, আম্বরখানা, জেলরোড, বন্দরবাজার, সোবানিঘাট, লাভলী রোড, লতিব মঞ্জিল, শেখঘাট, নবাবরোড, ঘাসিটুলা, খুলিয়াপাড়া, কলাপাড়া, ভাতালিয়া, নয়াপাড়া, মধুশহিদ, পুলিশ লাইনসহ বৃষ্টিতে বিভিন্ন সড়কে হাঁটু পর্যন্ত জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

এতে ড্রেনের ময়লা-আবর্জনাযুক্ত দুর্গন্ধময় পানি ঘরবাড়ি ও দোকানপাটে ঢুকে পড়ে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.