সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পানিতে তলিয়ে যায়

সিলেটপোস্ট ডেস্ক ::সকাল থেকে মাঝারি ও ভারি বৃষ্টিপাত শুরু হয়েছে সিলেটে। বৃষ্টির পানিতে নগরীর বিভিন্ন নিচু স্থানে তৈরি হয়েছে জলাবদ্ধতা।

বুধবার সকাল থেকে প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পরিমাণ পানিতে তলিয়ে যায়। এতে করে নগরজুড়ে দুর্ভোগ দেখা দেয়। কোথাও কোথাও ড্রেনের ময়লা রাস্তার উপর গড়াগড়ি খেতে দেখা যায়।

সিলেট নগরীর বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি স্থানে রাস্তায় ও দোকানপাটে পানি উঠে যায়। বাধাগ্রস্থ হয় যান চলাচল। এতে গন্তব্যে যেতে বেগ পেতে হয় নানা কাজের মানুষকে।

সিলেট নগরীর মেডিকেল রোড, পাঠানটুলা, মির্জা জাঙ্গাল, মাছুদিঘীরপাড়, মদিনা মার্কেট, আম্বরখানা, জেলরোড, বন্দরবাজার, সোবানিঘাট, লাভলী রোড, লতিব মঞ্জিল, শেখঘাট, নবাবরোড, ঘাসিটুলা, খুলিয়াপাড়া, কলাপাড়া, ভাতালিয়া, নয়াপাড়া, মধুশহিদ, পুলিশ লাইনসহ বৃষ্টিতে বিভিন্ন সড়কে হাঁটু পর্যন্ত জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

এতে ড্রেনের ময়লা-আবর্জনাযুক্ত দুর্গন্ধময় পানি ঘরবাড়ি ও দোকানপাটে ঢুকে পড়ে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.