সংবাদ শিরোনাম
চীনে দাড়ি, বোরকা জন্য মুসলিমদের বন্দি  » «   আয়রন ম্যানের মতো আকাশে উড়ে গেলেন ভিন্স রেফেট  » «   উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ  » «   জগন্নাথপুরে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মৃত্যু  » «   তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «  

প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পানিতে তলিয়ে যায়

সিলেটপোস্ট ডেস্ক ::সকাল থেকে মাঝারি ও ভারি বৃষ্টিপাত শুরু হয়েছে সিলেটে। বৃষ্টির পানিতে নগরীর বিভিন্ন নিচু স্থানে তৈরি হয়েছে জলাবদ্ধতা।

বুধবার সকাল থেকে প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পরিমাণ পানিতে তলিয়ে যায়। এতে করে নগরজুড়ে দুর্ভোগ দেখা দেয়। কোথাও কোথাও ড্রেনের ময়লা রাস্তার উপর গড়াগড়ি খেতে দেখা যায়।

সিলেট নগরীর বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি স্থানে রাস্তায় ও দোকানপাটে পানি উঠে যায়। বাধাগ্রস্থ হয় যান চলাচল। এতে গন্তব্যে যেতে বেগ পেতে হয় নানা কাজের মানুষকে।

সিলেট নগরীর মেডিকেল রোড, পাঠানটুলা, মির্জা জাঙ্গাল, মাছুদিঘীরপাড়, মদিনা মার্কেট, আম্বরখানা, জেলরোড, বন্দরবাজার, সোবানিঘাট, লাভলী রোড, লতিব মঞ্জিল, শেখঘাট, নবাবরোড, ঘাসিটুলা, খুলিয়াপাড়া, কলাপাড়া, ভাতালিয়া, নয়াপাড়া, মধুশহিদ, পুলিশ লাইনসহ বৃষ্টিতে বিভিন্ন সড়কে হাঁটু পর্যন্ত জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

এতে ড্রেনের ময়লা-আবর্জনাযুক্ত দুর্গন্ধময় পানি ঘরবাড়ি ও দোকানপাটে ঢুকে পড়ে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.