সংবাদ শিরোনাম
মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «   জাফলংয়ে সাড়ে ৮শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  » «   জাফলংয়ে অসহায় মানুষের পাশে ট্যুরিস্ট পুলিশ  » «   নিউইয়র্কে করোনায় বাংলাদেশ সোসাইটির নেতার মৃত্যু  » «   করোনা: আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ও মৃত্যু ৭৪ হাজার ছাড়িয়েছে  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক নারীর মৃত্যু  » «   করোনা ভাইরাস : ব্রিটিশ এয়ারওয়েজের পাইলট এখন ডেলিভারি ভ্যানের চালক  » «   ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসিইউতে  » «   করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ  » «   এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «  

প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পানিতে তলিয়ে যায়

সিলেটপোস্ট ডেস্ক ::সকাল থেকে মাঝারি ও ভারি বৃষ্টিপাত শুরু হয়েছে সিলেটে। বৃষ্টির পানিতে নগরীর বিভিন্ন নিচু স্থানে তৈরি হয়েছে জলাবদ্ধতা।

বুধবার সকাল থেকে প্রবল বর্ষণে সিলেট নগরীর বিভিন্ন এলাকা হাঁটু ও কোমর পরিমাণ পানিতে তলিয়ে যায়। এতে করে নগরজুড়ে দুর্ভোগ দেখা দেয়। কোথাও কোথাও ড্রেনের ময়লা রাস্তার উপর গড়াগড়ি খেতে দেখা যায়।

সিলেট নগরীর বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি স্থানে রাস্তায় ও দোকানপাটে পানি উঠে যায়। বাধাগ্রস্থ হয় যান চলাচল। এতে গন্তব্যে যেতে বেগ পেতে হয় নানা কাজের মানুষকে।

সিলেট নগরীর মেডিকেল রোড, পাঠানটুলা, মির্জা জাঙ্গাল, মাছুদিঘীরপাড়, মদিনা মার্কেট, আম্বরখানা, জেলরোড, বন্দরবাজার, সোবানিঘাট, লাভলী রোড, লতিব মঞ্জিল, শেখঘাট, নবাবরোড, ঘাসিটুলা, খুলিয়াপাড়া, কলাপাড়া, ভাতালিয়া, নয়াপাড়া, মধুশহিদ, পুলিশ লাইনসহ বৃষ্টিতে বিভিন্ন সড়কে হাঁটু পর্যন্ত জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

এতে ড্রেনের ময়লা-আবর্জনাযুক্ত দুর্গন্ধময় পানি ঘরবাড়ি ও দোকানপাটে ঢুকে পড়ে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.