সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

কিউ আর কোডে মিলবে নগদ টাকা

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যাংকিং সেবা আরও সহজ ও গতিশীল করতে ‘প্ল্যানেট’ নামে মোবাইল অ্যাপ চালু করল চতুর্থ প্রজন্মের এনআরবিসি ব্যাংক। এই অ্যাপসের মাধ্যমে কিউ আর কোড ব্যবহার করে গ্রাহকরা ব্যাংকের শাখা বা বুথ থেকে নগদ টাকা উত্তোলন করতে পারবেন। বুধবার মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে অ্যাপটির উদ্বোধন করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম।

এ সময় ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল, ব্যবস্থাপনা পরিচালক খন্দকার রাশেদ মাকসুদ, উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, মো. মুখতার হোসেনসহ ব্যাংকের পরিচালক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নতুন অ্যাপসের বিভিন্ন্ সুবিধা তুলে ধনের ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল। তিনি বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে প্রযুক্তির সাথে তাল মিলিয়ে না চললে সামনে আগানো খুব কঠিন। আমাদের এই উদ্যোগ ডিজিটাল বাংলাদেশের ক্যাশলেস সোসাইটি বাস্তাবায়নে সহায়ক ভূমিকা পালন করবে। এছাড়া ক্যাশলেস সোসাইটি মানি লন্ডারিংসহ বিভিন্ন ক্রাইম প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বলেও মন্তব্য করেন তিনি।

এফবিসিসিআই’র সভাপতি ফজলে ফাহিম বলেন, প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে হলে নিত্য নতুন প্রযুক্তিকে গ্রহণ করতে হবে। এনআরবিসি ব্যাংকের এই নতুন প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের কার্যকর সেবা প্রদান করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে জানানো হয়, এই অ্যাপসের মাধ্যমে এনআরবিসি ব্যাংকের গ্রাহকরা ফান্ড ট্রান্সফার, ক্রেডিট কার্ডের বিল পেমেন্ট, টপ-আপ সার্ভিসেস, ব্যালেন্স অনুসন্ধান, টাচ পয়েন্ট লোকেটর, বিভিন্ন প্রোডাক্টের তথ্য, ব্রাঞ্চ এর তথ্য, ডিসকাউন্ট পার্টনার্স, নোটিফিকেশনসহ বিভিন্ন সুবিধা পাবেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, মো. মুখতার হোসেন, জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিন ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.