সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

শ্রীমঙ্গলে নাম ধরে ডাকার জেরে এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নাম ধরে ডাকার জের ধরে একাদশ শ্রেণীর এক শিক্ষার্থীকে ধারালো দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুন) সন্ধ্যায় শ্রীমঙ্গল শহরের কলেজ সড়কের রেবতী টি স্টলের সামনে ঘটনাটি ঘটে। গুরুত্বর আহত শিক্ষার্থীর নাম ঈমানী হোসেন অন্তর (১৭)। সে বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। সে শ্রীমঙ্গল পৌরসভার জালালিয়া সড়কের জরিফ মিয়ার ছেলে।

আহত ঈমানীর ভাই মোশাররফ হোসেন রাজ জানান, তার ভাই এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে নটরডেম কলেজে চান্স পেয়েছিলো। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তার ভাই সাগর নামে একটি কিশোরকে রাস্তায় পেয়ে নাম ধরে ডাক দিলে সে ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং পরে পালিয়ে যায়। ঘটনার পর আহত অন্তর কে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে তাকে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট পাঠানো হয়, সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তিনি জানান সাগর আগে একসাথে চলাফেরা করতো পরবর্তীতে সাগর বাইরে চলে যায়। এই ঘটনায় উপজেলার শ্যামলী এলাকার সাগর ও ইমনসহ অজ্ঞাতনামা আরো পাঁচজন কে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেছেন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, আমরা এই ঘটনায় একটি মামলা নিয়েছি। এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.