সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

মাধবপুরের হাড়িয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২,যান চলাচল বন্ধ হওয়ার ২ ঘন্টা পর স্বাভাবিক

সিলেটপোস্ট ডেস্ক ::ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার হাড়িয়া নামক স্থানে শুক্রবার বিকাল ৫ টায় ট্রাক ও ম্যাক্সি’র মুখোমুখি সংর্ঘষে ম্যাক্সি চালক ও ট্রাকের হেল্পার ঘটনাস্থলেই নিহত ও ৫ যাত্রী আহত হয়েছেন।

গুরুত্বর আহতদের মাধবপুর ও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়ক প্রায় ২ ঘন্টা বন্ধ ছিল। ফলে রাস্তার দু’পাশের কয়েক কিলোমিটার জুড়ে যানবাহন আটকা পড়ে। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় জনতা দূর্ঘটনায় পতিত ট্রাক ও ম্যাক্সি মহাসড়ক থেকে অপসারণ করলে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৫টার দিকে মাধবপুর থেকে হবিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ম্যাক্সি উপজেলার হাড়িয়া নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা ভাঙ্গারী মালামাল ভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ ঘটে এতে ম্যাক্সি ও ট্রাক মহাসড়কেই উল্টে যায়। ফলে ম্যাক্সি চালক চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের মোঃ জাহের মিয়া ও ট্রাকের হেল্পার অজ্ঞাত (১৮) ঘটনাস্থলেই মারা যান। ম্যাক্সি যাত্রী দিলীপ বোস (৬০) সমর দাস (৩৫) রাম চক্রবর্তী (২৫) অজ্ঞাত (২২) আমজাদ হোসেন(২৭)কে আহত অবস্থায় মাধবপুর ও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়ক বন্ধ হয়ে যায়।

মাধবপুর ফায়ার সার্ভিস, থানা পুলিশ, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় জনতা প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মোঃ লিয়াকত আলী জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.