সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

কাশ্মীরে বাস দুর্ঘটনায় ১১ শিক্ষার্থী নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের সোফিয়ান জেলায় একটি বাস খাদে পড়ে ১১ শিক্ষার্থী নিহত হয়েছেন, যাদের মধ্যে ৯ জনই মেয়ে।

দুর্ঘটনায় আরও অন্তত ৭ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছে কর্তৃপক্ষ। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। খবর ইন্ডিয়া টুডের।

প্রতিবেদনে বলা হয়েছে, বাসটি রাস্তা থেকে ছিটকে পাশের খাদে পড়লে ‘পীর কি গলির’ কাছে এই দুর্ঘটনা ঘটে। পীর কি গলি হলো জম্মু কাশ্মীরের একটি পর্যটন স্থান। প্রতি বছর অসংখ্য পর্যটক এখানে ঘুরতে আসেন।

পুলিশ জানিয়েছে, বাসে থাকা সবাই একটি কম্পিউটার ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন। তারা পিকনিক করতে পীর কি গলিতে যাচ্ছিলেন। পুলিশের এক মুখপাত্র বলেন, একজনের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য শ্রীনগর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় গভর্নর সত্য পাল মালিক এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি নিহতদের প্রতি পরিবারকে ৫ লাখ রুপি দেয়ার ঘোষণাও দিয়েছেন। সত্য পাল মালিক ছাড়াও অন্য অনেক নেতা দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.