সংবাদ শিরোনাম
মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «  

এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি: জি এম কাদের

সিলেটপোস্ট ডেস্ক ::রক্তে হিমোগ্লোবিন ঘাটতিতে ভুগতে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে তার ভাই জি এম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাদের শুক্রবার সকালে এক ভিডিওবার্তায় বলেন, “সিএমএইচের চিকিৎসকের সঙ্গে আজকে সকালে আমি কথা বলেছি। উনাদের মূল্যায়নে শতকরা ৪০ ভাগ উন্নতি হয়েছে আমার ভাইয়ের। তারা আশাবাদী, স্বাস্থ্যের উন্নতি ধারাবাহিক থাকলে দ্রুত সেরে উঠবেন।”

৯০ বছর বয়সী এরশাদ রক্তে সংক্রমণ ছাড়াও লিভার জটিলতায় ভুগছেন। গত ২২ জুন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাকে।

জি এম কাদের বলেন, এরশাদের রক্ত পরীক্ষার প্রতিবেদনের অপেক্ষায় আছেন চিকিৎসকরা। ওই প্রতিবেদন হাতে পেলে তার আরোগ্যের বিষয়ে আরও স্পষ্ট ধারণা দিতে পারবেন তারা।

সাবেক সামরিক শাসক এরশাদ বেশ কিছু দিন ধরেই অসুস্থ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার রক্তে হিমোগ্লোবিন ঘাটতির কথা জানান চিকিৎসকরা। পরে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করিয়ে আসেন এরশাদ। তাতেও পুরোপুরি সেরে উঠেননি তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.