সংবাদ শিরোনাম
চীনে দাড়ি, বোরকা জন্য মুসলিমদের বন্দি  » «   আয়রন ম্যানের মতো আকাশে উড়ে গেলেন ভিন্স রেফেট  » «   উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ  » «   জগন্নাথপুরে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মৃত্যু  » «   তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «  

এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি: জি এম কাদের

সিলেটপোস্ট ডেস্ক ::রক্তে হিমোগ্লোবিন ঘাটতিতে ভুগতে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে তার ভাই জি এম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাদের শুক্রবার সকালে এক ভিডিওবার্তায় বলেন, “সিএমএইচের চিকিৎসকের সঙ্গে আজকে সকালে আমি কথা বলেছি। উনাদের মূল্যায়নে শতকরা ৪০ ভাগ উন্নতি হয়েছে আমার ভাইয়ের। তারা আশাবাদী, স্বাস্থ্যের উন্নতি ধারাবাহিক থাকলে দ্রুত সেরে উঠবেন।”

৯০ বছর বয়সী এরশাদ রক্তে সংক্রমণ ছাড়াও লিভার জটিলতায় ভুগছেন। গত ২২ জুন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাকে।

জি এম কাদের বলেন, এরশাদের রক্ত পরীক্ষার প্রতিবেদনের অপেক্ষায় আছেন চিকিৎসকরা। ওই প্রতিবেদন হাতে পেলে তার আরোগ্যের বিষয়ে আরও স্পষ্ট ধারণা দিতে পারবেন তারা।

সাবেক সামরিক শাসক এরশাদ বেশ কিছু দিন ধরেই অসুস্থ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার রক্তে হিমোগ্লোবিন ঘাটতির কথা জানান চিকিৎসকরা। পরে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করিয়ে আসেন এরশাদ। তাতেও পুরোপুরি সেরে উঠেননি তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.