সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি: জি এম কাদের

সিলেটপোস্ট ডেস্ক ::রক্তে হিমোগ্লোবিন ঘাটতিতে ভুগতে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে তার ভাই জি এম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাদের শুক্রবার সকালে এক ভিডিওবার্তায় বলেন, “সিএমএইচের চিকিৎসকের সঙ্গে আজকে সকালে আমি কথা বলেছি। উনাদের মূল্যায়নে শতকরা ৪০ ভাগ উন্নতি হয়েছে আমার ভাইয়ের। তারা আশাবাদী, স্বাস্থ্যের উন্নতি ধারাবাহিক থাকলে দ্রুত সেরে উঠবেন।”

৯০ বছর বয়সী এরশাদ রক্তে সংক্রমণ ছাড়াও লিভার জটিলতায় ভুগছেন। গত ২২ জুন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাকে।

জি এম কাদের বলেন, এরশাদের রক্ত পরীক্ষার প্রতিবেদনের অপেক্ষায় আছেন চিকিৎসকরা। ওই প্রতিবেদন হাতে পেলে তার আরোগ্যের বিষয়ে আরও স্পষ্ট ধারণা দিতে পারবেন তারা।

সাবেক সামরিক শাসক এরশাদ বেশ কিছু দিন ধরেই অসুস্থ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার রক্তে হিমোগ্লোবিন ঘাটতির কথা জানান চিকিৎসকরা। পরে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করিয়ে আসেন এরশাদ। তাতেও পুরোপুরি সেরে উঠেননি তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.