সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

বিশ্বনাথে কলেজছাত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিশ্বনাথে পাপিয়া আক্তার পপি (১৮) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। ছাতক সরকারি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া পপি বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের দিঘলী খোজারপাড়া গ্রামের আলী রহমানের মেয়ে।

শনিবার সকাল ১১টারদিকে বিশ্বনাথ থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম লাশ উদ্ধার করেছেন। পরে ময়না তদন্তের জন্য দুপুর ২টার দিকে তার লাশ সিলেট ওসমানী মেডকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম।  পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু মামলা দেওয়া হবে জানিয়ে তিনি বলেন, প্রাথমিক পর্যায়ে জিডিমুলে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

জানা গেছে, হবিগঞ্জের বাসিন্দা পপির পরিবার ছাতক মন্ডলীভোগে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিল। বর্তমানে তারা বিশ্বনাথের দীঘলী খোজারপাড়ার জমির আলীর বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। শনিবার ভোররাতে পপির বড়বোন পানি পানের উদ্দেশ্যে রান্নাঘরে যেতে চাইলে রান্না ঘরের দরজা বন্ধ পান। অন্যদিকে পপিকেও খোঁজে না পাওয়ায় অবশেষে পরিবারের সদস্যরা দরজা ভেঙে রান্নাঘরে প্রবেশ করেন। এসময় রান্নাঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় পপিকে দেখতে পান। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে। এব্যাপারে পপির বড়ভাই মোশাহিদ আলী বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন, মামলা নং ১৭/১৯ইং।

সর্বশেষ সংবাদ

Developed by:

.