সংবাদ শিরোনাম
ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে ছাত্রীকে ধর্ষণের চেষ্ঠার ঘটনায় মামলা  » «   শ্রীমঙ্গলে তিনটি দোকানে অভিযান চালিয়ে ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ  » «   সাংবাদিক পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিজয়ী  » «   প্রধান শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবী ও প্রান নাশের হুমকি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে নৌকা প্রার্থী কাদিরের নির্বাচন বয়কট  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «  

বিশ্বনাথে কলেজছাত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিশ্বনাথে পাপিয়া আক্তার পপি (১৮) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। ছাতক সরকারি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া পপি বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের দিঘলী খোজারপাড়া গ্রামের আলী রহমানের মেয়ে।

শনিবার সকাল ১১টারদিকে বিশ্বনাথ থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম লাশ উদ্ধার করেছেন। পরে ময়না তদন্তের জন্য দুপুর ২টার দিকে তার লাশ সিলেট ওসমানী মেডকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম।  পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু মামলা দেওয়া হবে জানিয়ে তিনি বলেন, প্রাথমিক পর্যায়ে জিডিমুলে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

জানা গেছে, হবিগঞ্জের বাসিন্দা পপির পরিবার ছাতক মন্ডলীভোগে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিল। বর্তমানে তারা বিশ্বনাথের দীঘলী খোজারপাড়ার জমির আলীর বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। শনিবার ভোররাতে পপির বড়বোন পানি পানের উদ্দেশ্যে রান্নাঘরে যেতে চাইলে রান্না ঘরের দরজা বন্ধ পান। অন্যদিকে পপিকেও খোঁজে না পাওয়ায় অবশেষে পরিবারের সদস্যরা দরজা ভেঙে রান্নাঘরে প্রবেশ করেন। এসময় রান্নাঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় পপিকে দেখতে পান। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে। এব্যাপারে পপির বড়ভাই মোশাহিদ আলী বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন, মামলা নং ১৭/১৯ইং।

সর্বশেষ সংবাদ

Developed by:

.