সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

ভাশুরের বিয়েতে কাঁদলেন প্রিয়াঙ্কা চোপড়া !

সিলেটপোস্ট ডেস্ক ::  ভাশুরজো জোনাস ও ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নারের বিয়েতে আবেগপ্রবণ হয়ে পড়লেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ফ্রান্সের প্যারিসে তাঁদের বিয়ের অনুষ্ঠানাদি চলছে। অন্তর্জালে জো-সোফির বিয়ের বেশ কিছু মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছে। ছবিতে প্রিয়াঙ্কাকে চোখের জল মুছতে দেখা যাচ্ছে।

ছবিতে দেখা যাচ্ছে, চোখের জল ধরে রাখতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া, পাশেই দাঁড়িয়ে রয়েছেন তাঁর স্বামী গায়ক-গীতিকার নিক জোনাস। নিক পরেছিলেন নৈশভোজের সময় পরিধেয় টাক্সেডো আর প্রিয়াঙ্কা পরেছিলেন গোলাপি রঙের সব্যসাচীর ডিজাইনকৃত শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। বিয়েতে সেলফিও তুলেছেন পিসি। আরো নানা মুহূর্তের ছবি অন্তর্জালে ঘুরছে। প্রিয়াঙ্কাকে বাহুবন্ধনে রেখেছেন নিক, এমন ছবিও ভাইরাল হয়েছে।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, ইয়টে (জলযান) অন্যদের সঙ্গে মজা করছেন নিক-প্রিয়াঙ্কা। ইয়টের একদম কিনারে ছিলেন নিক। হঠাৎই নিজের ভারসাম্য হারিয়ে ফেলেন প্রিয়াঙ্কা, সে সময় জলযান থেকে পড়ে যাওয়া থেকে রক্ষা করেন নিক। নিরাপদ হওয়ার পর প্রিয়াঙ্কাকে হাসিতে ফেটে পড়তে দেখা যায়।

গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আর তর সইছে না। এরই মধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন ‘কোয়ান্টিকো’ তারকা। এর আগে প্রতিবেদনে বলা হয়েছিল, এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে চারটি ভিন্ন লুকে দেখা যাবে।

সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। ২১ বছর বয়সে তিনি মারা যান।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি গতকাল বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। এ ছাড়া রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

সর্বশেষ সংবাদ

Developed by:

.