সংবাদ শিরোনাম
সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «  

লন্ডনে ছুরিকাঘাতে নারীসহ নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::  যুক্তরাজ্যেররাজধানী লন্ডনে পৃথক দুটি ছুরিকাঘাতের ঘটনায় আট মাসের গর্ভবতী এক নারীসহ দুজন নিহত হয়েছেন। শনিবার ঘটনা দুটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। এদিন ভোররাত সাড়ে ৩টায় দক্ষিণ লন্ডনের একটি ঠিকানায় পুলিশের ডাক পড়ে। সেখানে গিয়ে ছুরিকাহত ২৬ বছর বয়সী এক গর্ভবতী নারীকে পান তারা। অস্ত্রোপচারের মাধ্যমে ওই মৃত নারীর পেটে থাকা বাচ্চাটিকে বের করা হয়। সঙ্কটজনক অবস্থায় থাকা বাচ্চাটিকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। -ইয়াহু নিউজ।

এরপর শনিবার রাতে লন্ডনের পূর্বদিকে একটি ঘটনা ঘটেছে বলে খবর পায় পুলিশ। সেখানে গিয়ে ছুরিকাহত এক ব্যক্তিকে পায় তারা। বয়স ২০ এর কোঠার শেষ দিকে বলে ধারণা করা ওই আহতকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। এ দুটি ঘটনা বিচ্ছিন্নভাবে ঘটেছে বলে মনে করা হচ্ছে। ওই নারীকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে সন্দেহে ৩৭ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। দ্বিতীয় ঘটনার বিষয়ে আরও তথ্য পেতে অনুসন্ধান চালাচ্ছে তারা। প্রধানমন্ত্রী টেরেসা মের সরকার পুলিশের একটি তহবিল সঙ্কোচনের পাশাপাশি সামাজিক সেবা খাতে বাজেট হ্রাস করার পরিণামে এ ধরনের অপরাধের সংখ্যা বেড়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.