সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

লন্ডনে ছুরিকাঘাতে নারীসহ নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::  যুক্তরাজ্যেররাজধানী লন্ডনে পৃথক দুটি ছুরিকাঘাতের ঘটনায় আট মাসের গর্ভবতী এক নারীসহ দুজন নিহত হয়েছেন। শনিবার ঘটনা দুটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। এদিন ভোররাত সাড়ে ৩টায় দক্ষিণ লন্ডনের একটি ঠিকানায় পুলিশের ডাক পড়ে। সেখানে গিয়ে ছুরিকাহত ২৬ বছর বয়সী এক গর্ভবতী নারীকে পান তারা। অস্ত্রোপচারের মাধ্যমে ওই মৃত নারীর পেটে থাকা বাচ্চাটিকে বের করা হয়। সঙ্কটজনক অবস্থায় থাকা বাচ্চাটিকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। -ইয়াহু নিউজ।

এরপর শনিবার রাতে লন্ডনের পূর্বদিকে একটি ঘটনা ঘটেছে বলে খবর পায় পুলিশ। সেখানে গিয়ে ছুরিকাহত এক ব্যক্তিকে পায় তারা। বয়স ২০ এর কোঠার শেষ দিকে বলে ধারণা করা ওই আহতকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। এ দুটি ঘটনা বিচ্ছিন্নভাবে ঘটেছে বলে মনে করা হচ্ছে। ওই নারীকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে সন্দেহে ৩৭ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। দ্বিতীয় ঘটনার বিষয়ে আরও তথ্য পেতে অনুসন্ধান চালাচ্ছে তারা। প্রধানমন্ত্রী টেরেসা মের সরকার পুলিশের একটি তহবিল সঙ্কোচনের পাশাপাশি সামাজিক সেবা খাতে বাজেট হ্রাস করার পরিণামে এ ধরনের অপরাধের সংখ্যা বেড়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.