সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

লন্ডনে ছুরিকাঘাতে নারীসহ নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::  যুক্তরাজ্যেররাজধানী লন্ডনে পৃথক দুটি ছুরিকাঘাতের ঘটনায় আট মাসের গর্ভবতী এক নারীসহ দুজন নিহত হয়েছেন। শনিবার ঘটনা দুটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। এদিন ভোররাত সাড়ে ৩টায় দক্ষিণ লন্ডনের একটি ঠিকানায় পুলিশের ডাক পড়ে। সেখানে গিয়ে ছুরিকাহত ২৬ বছর বয়সী এক গর্ভবতী নারীকে পান তারা। অস্ত্রোপচারের মাধ্যমে ওই মৃত নারীর পেটে থাকা বাচ্চাটিকে বের করা হয়। সঙ্কটজনক অবস্থায় থাকা বাচ্চাটিকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। -ইয়াহু নিউজ।

এরপর শনিবার রাতে লন্ডনের পূর্বদিকে একটি ঘটনা ঘটেছে বলে খবর পায় পুলিশ। সেখানে গিয়ে ছুরিকাহত এক ব্যক্তিকে পায় তারা। বয়স ২০ এর কোঠার শেষ দিকে বলে ধারণা করা ওই আহতকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। এ দুটি ঘটনা বিচ্ছিন্নভাবে ঘটেছে বলে মনে করা হচ্ছে। ওই নারীকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে সন্দেহে ৩৭ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। দ্বিতীয় ঘটনার বিষয়ে আরও তথ্য পেতে অনুসন্ধান চালাচ্ছে তারা। প্রধানমন্ত্রী টেরেসা মের সরকার পুলিশের একটি তহবিল সঙ্কোচনের পাশাপাশি সামাজিক সেবা খাতে বাজেট হ্রাস করার পরিণামে এ ধরনের অপরাধের সংখ্যা বেড়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.