সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

লন্ডনে ছুরিকাঘাতে নারীসহ নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::  যুক্তরাজ্যেররাজধানী লন্ডনে পৃথক দুটি ছুরিকাঘাতের ঘটনায় আট মাসের গর্ভবতী এক নারীসহ দুজন নিহত হয়েছেন। শনিবার ঘটনা দুটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। এদিন ভোররাত সাড়ে ৩টায় দক্ষিণ লন্ডনের একটি ঠিকানায় পুলিশের ডাক পড়ে। সেখানে গিয়ে ছুরিকাহত ২৬ বছর বয়সী এক গর্ভবতী নারীকে পান তারা। অস্ত্রোপচারের মাধ্যমে ওই মৃত নারীর পেটে থাকা বাচ্চাটিকে বের করা হয়। সঙ্কটজনক অবস্থায় থাকা বাচ্চাটিকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। -ইয়াহু নিউজ।

এরপর শনিবার রাতে লন্ডনের পূর্বদিকে একটি ঘটনা ঘটেছে বলে খবর পায় পুলিশ। সেখানে গিয়ে ছুরিকাহত এক ব্যক্তিকে পায় তারা। বয়স ২০ এর কোঠার শেষ দিকে বলে ধারণা করা ওই আহতকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। এ দুটি ঘটনা বিচ্ছিন্নভাবে ঘটেছে বলে মনে করা হচ্ছে। ওই নারীকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে সন্দেহে ৩৭ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। দ্বিতীয় ঘটনার বিষয়ে আরও তথ্য পেতে অনুসন্ধান চালাচ্ছে তারা। প্রধানমন্ত্রী টেরেসা মের সরকার পুলিশের একটি তহবিল সঙ্কোচনের পাশাপাশি সামাজিক সেবা খাতে বাজেট হ্রাস করার পরিণামে এ ধরনের অপরাধের সংখ্যা বেড়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.