সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

জলকেলিতে মত্ত মোনালিসা

সিলেটপোস্ট ডেস্ক ::  মোনালিসারনাম শুনলেই মনে পড়ে লাস্যময়ী এক নারীর মুখ। ভোজপুরি সিনেমার রানি তিনি। বাঙালি এই কন্যা অন্তরা বিশ্বাস থেকে বদলে হয়ে গেলেন মোনালিসা।

কলকাতায় বাংলা ছবিতে কয়েকবার তাকে দেখা গেলেও তিনি পাকাপাকিভাবে ভোজপুরি ছবিতেই নিজের জায়গা পোক্ত করে বসেছেন। জনপ্রিয়াও পেয়েছেন অনেক।

মোনালিসা বিগ বস-এও এসেছিলেন। তবে বিগ বস থেকে তিনি আউট হয়ে যান। তবে তিনি এখন স্টার প্লাসে জনপ্রিয় মুখ। স্টার প্লাসে তার চরিত্রের নাম মোহনা। যেখানে ‘ডাইনি’ চরিত্রে অভিনয় করছেন তিনি।

তবে টিভি পর্দার এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। আর তার যেকোন ছবিই যেন ঝড় তুলে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল ওয়ালে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে জলের মাঝে বিকিনি পড়ে শরীরের খাঁজ প্রদর্শণ করছেন তিনি।

আর তার এমন ছবি নেট দুনিয়ায় শেয়ার হতেই তা মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। এছাড়া কেড়ে নেয় আট থেকে আশির ঘুম।

সর্বশেষ সংবাদ

Developed by:

.