সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নে ফেসবুকে মেয়ের ছবি‘ভাইরাল’ নিয়ে সংঘর্ষে আহত ১৫

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুকে এক মেয়ের ছবি আপলোড করাকে কেন্দ্র করে  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আজ সোমবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের সিরাজ মিয়ার ছেলে সাব্বির মিয়া একই এলাকার লেবুর মিয়ার মেয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে। এবিষয়টি গতকাল রোববার রাতে মেয়ের পরিবারের লোকজন জানতে পারে। আজ লেবু মিয়া সাব্বিরের ভাই লিটনকে বিষয়টি জানালে এ নিয়ে দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপি সংঘর্ষে এতে দু’পক্ষের ১৫জন আহত হন। আহতরা হলেন সিরাজ মিয়া (৬০), লেবু মিয়া (৪০), আখকাছ মিয়া (৪২), সাব্বির মিয়া (৩০) লিটন মিয়া (৩৫), ছবির মিয়া(২৫), সুজন মিয়া (৪০), আক্কাছ আলী (৩৯), মালকাছ আলী(২৮), গোলাপ আলী(৬০) ও চানু মিয়া (২৫)। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালাম  বলেন, ফেসবুকে একটি মেয়ের ছবি আপলোড করা নিয়ে লেবু মিয়া ও সিরাজ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.