সংবাদ শিরোনাম
মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «  

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নে ফেসবুকে মেয়ের ছবি‘ভাইরাল’ নিয়ে সংঘর্ষে আহত ১৫

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুকে এক মেয়ের ছবি আপলোড করাকে কেন্দ্র করে  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আজ সোমবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের সিরাজ মিয়ার ছেলে সাব্বির মিয়া একই এলাকার লেবুর মিয়ার মেয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে। এবিষয়টি গতকাল রোববার রাতে মেয়ের পরিবারের লোকজন জানতে পারে। আজ লেবু মিয়া সাব্বিরের ভাই লিটনকে বিষয়টি জানালে এ নিয়ে দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপি সংঘর্ষে এতে দু’পক্ষের ১৫জন আহত হন। আহতরা হলেন সিরাজ মিয়া (৬০), লেবু মিয়া (৪০), আখকাছ মিয়া (৪২), সাব্বির মিয়া (৩০) লিটন মিয়া (৩৫), ছবির মিয়া(২৫), সুজন মিয়া (৪০), আক্কাছ আলী (৩৯), মালকাছ আলী(২৮), গোলাপ আলী(৬০) ও চানু মিয়া (২৫)। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালাম  বলেন, ফেসবুকে একটি মেয়ের ছবি আপলোড করা নিয়ে লেবু মিয়া ও সিরাজ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.