সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নে ফেসবুকে মেয়ের ছবি‘ভাইরাল’ নিয়ে সংঘর্ষে আহত ১৫

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুকে এক মেয়ের ছবি আপলোড করাকে কেন্দ্র করে  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আজ সোমবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের সিরাজ মিয়ার ছেলে সাব্বির মিয়া একই এলাকার লেবুর মিয়ার মেয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে। এবিষয়টি গতকাল রোববার রাতে মেয়ের পরিবারের লোকজন জানতে পারে। আজ লেবু মিয়া সাব্বিরের ভাই লিটনকে বিষয়টি জানালে এ নিয়ে দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপি সংঘর্ষে এতে দু’পক্ষের ১৫জন আহত হন। আহতরা হলেন সিরাজ মিয়া (৬০), লেবু মিয়া (৪০), আখকাছ মিয়া (৪২), সাব্বির মিয়া (৩০) লিটন মিয়া (৩৫), ছবির মিয়া(২৫), সুজন মিয়া (৪০), আক্কাছ আলী (৩৯), মালকাছ আলী(২৮), গোলাপ আলী(৬০) ও চানু মিয়া (২৫)। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালাম  বলেন, ফেসবুকে একটি মেয়ের ছবি আপলোড করা নিয়ে লেবু মিয়া ও সিরাজ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.