সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

বিপুল পরিমাণ মদসহ ওমানে ২ বাংলাদেশি গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::বিপুল পরিমাণ মদ ও বিয়ার সহ ওমানে দুই বাংলাদেশি গ্রেফতার হয়েছেন। সোমবার (০১ জুলাই) স্থানীয় সময় দুপুর দুইটার দিকে ওমানের নিযুয়া শহর থেকে তাদের আটক করা হয়। আটকেরা হলেন, মুন্না ও নাসির।
মুন্নার বাসা থেকে ৪২ কাটুন মদ এবং ফেনীর সোনাগাজির নাসিরের রুম থেকে বিয়ার ও বিপুল পরিমাণ পান জব্দ করে পুলিশ।
জানা গেছে, দীর্ঘদিন যাবত নিযুয়াতে মদ, ইয়াবা, অবৈধ সিগারেটসহ নানা অপকর্ম চালিয়ে আসছিলো কিছু বাংলাদেশি। যাদের অপকর্মের জন্য স্থানীয় বাংলাদেশিদের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হচ্ছে। এদের ভেতর উল্লেখযোগ্য হচ্ছে চট্টগ্রাম রাউজানের ফুরকান ও ফরিদ আপন দুইভাই মদের ব্যবসা পরিচালনা করতো, আর এদের গডফাদার ছিলো সিরাজ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.