সংবাদ শিরোনাম
নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে ইয়াবাসহ আটক এক  » «   সিলেটে আদালতে বিচারাধীন ৭২ মামলার অবশিষ্ট মালামাল ধ্বংস  » «   নগরীর মহাজনপট্টি থেকে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «  

গ্রেফতার হতে পারেন অভিনেত্রী আমিশা প্যাটেল

সিলেটপোস্ট ডেস্ক ::আইনি জটিলতায় পড়েছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। তার বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ এনেছেন প্রযোজক অজয় সিং। এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে একটি মামলা ঠুকে দিয়েছেন প্রয়োজক।

প্রযোজক অজয় সিংয়ের অভিযোগ, ২০১৬ সালে ডিজিটাল ইন্ডিয়ার এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে তার আলাপ হয়। পরবর্তীকালে আমিশা তার প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘দেশি ম্যাজিক’-এ বিনিয়োগের জন্য আড়াই কোটি টাকা ধার নেন এবং সেই টাকা সুদ এবং লভ্যাংশসহ ফেরত দেবেন বলে জানান। প্রতিশ্রুতি মোতাবেক আমিশা অজয় সিংকে ৩ কোটি টাকার একটি চেক দেন। তবে সেই চেক বাউন্স করে।

অজয় সিংয়ের দাবি, পরে তিনি সেই টাকা আমিশার কাছে ফেরত চাইলে, তিনি তা ফেরত দেবেন না বলে জানিয়ে দেন। এমনকি টাকা ফেরত চাইলে হুমকি দেয়া হয় বলে অভিযোগ অজয় সিংয়ের।

এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাঁচি আদালতে মামলা করেন অজয় সিং। তার দায়ের করা সেই মামলার ভিত্তিতেই আদালত সমন পাঠায় অভিনেত্রীকে। সমনে আগামী ৮ জুলাই অভিনেত্রীকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে। তিনি হাজিরা না দিলে তাকে গ্রেফতার করতে পারে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.