সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

গ্রেফতার হতে পারেন অভিনেত্রী আমিশা প্যাটেল

সিলেটপোস্ট ডেস্ক ::আইনি জটিলতায় পড়েছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। তার বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ এনেছেন প্রযোজক অজয় সিং। এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে একটি মামলা ঠুকে দিয়েছেন প্রয়োজক।

প্রযোজক অজয় সিংয়ের অভিযোগ, ২০১৬ সালে ডিজিটাল ইন্ডিয়ার এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে তার আলাপ হয়। পরবর্তীকালে আমিশা তার প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘দেশি ম্যাজিক’-এ বিনিয়োগের জন্য আড়াই কোটি টাকা ধার নেন এবং সেই টাকা সুদ এবং লভ্যাংশসহ ফেরত দেবেন বলে জানান। প্রতিশ্রুতি মোতাবেক আমিশা অজয় সিংকে ৩ কোটি টাকার একটি চেক দেন। তবে সেই চেক বাউন্স করে।

অজয় সিংয়ের দাবি, পরে তিনি সেই টাকা আমিশার কাছে ফেরত চাইলে, তিনি তা ফেরত দেবেন না বলে জানিয়ে দেন। এমনকি টাকা ফেরত চাইলে হুমকি দেয়া হয় বলে অভিযোগ অজয় সিংয়ের।

এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাঁচি আদালতে মামলা করেন অজয় সিং। তার দায়ের করা সেই মামলার ভিত্তিতেই আদালত সমন পাঠায় অভিনেত্রীকে। সমনে আগামী ৮ জুলাই অভিনেত্রীকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে। তিনি হাজিরা না দিলে তাকে গ্রেফতার করতে পারে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.