সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

আর্জেন্টিনাকে হারিয়ে ফাইনালে ব্রাজিল

সিলেটপোস্ট ডেস্ক ::ঘরের মাঠে প্রতিবারই কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছে ব্রাজিল। এ রেকর্ড ধরে রাখার সুযোগ ব্রাজিলিয়ানদের। শেষ দুই কোপা আমেরিকায় টাইব্রেকে কপাল পুড়েছে আর্জেন্টিনার। এবার গোলবারে মাথা ঠুকলো মেসিদের ভাগ্য। চিরপ্রতিদ্বন্দ্বী
আর্জেন্টিনাকে হারিয়ে কোপা আমেরিকার সেমিফাইনালে উঠলো ব্রাজিল। গতকাল সকালে বেলো হরিজেন্তো মাঠে আর্জেন্টিনার বিপক্ষে পরিষ্কার ২-০ গোলে জয় দখে স্বাগতিক সেলেসাওরা। অবশ্য মেসিদের ভাগ্যটা এদিন গোলপোস্টে আটকে ছিল। এদিন প্রথমার্ধে মেসির ফ্রি কিক থেকে সার্জিও আগুয়েরোর উড়ন্ত হেড ব্রাজিলের গোলবারে প্রতিহত হয়।

গতকাল ম্যাচের ১২তম মিনিটে গোলের সুযোগ তৈরি করেছিলেন আর্জেন্টাইন মিডফিল্ডার লিওনার্দো পারেদেস। মাঝমাঠ থেকে নেয়া পরেদেসের শট গোলপোস্ট ঘেঁষে বাইরে চলে যায়। ম্যাচের ১৯তম মিনিটে গাব্রিয়েল জেসুসের গোলে এগিয়ে যায় ব্রাজিল। রবার্তো ফিরমিনোর পাস থেকে গোল করেন এই ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড। ম্যাচের ৭১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো ফিরমিনো। এবার আর্জেন্টাইন দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে জেসুসের পাস থেকে  বল জালে জড়ান লিভারপুল ফরোয়ার্ড ফিরমিনো।
২০০৫ সালের পর আর্জেন্টিনা কোনো বড় টুর্নামেন্টে ব্রাজিলকে হারাতে পারেনি। আর আন্তর্জাতিক টুর্নামেন্টে এবারো শিরোপা অধরা থেকে গেলো আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। গোটা ম্যাচে মেসিরা ব্রাজিলের গোল লক্ষ্য করে ১২টি শট নিলেও মাত্র দু’টি শট ছিল অনটার্গেটে। ব্রাজিলের দায়িত্ব নেয়ার পর ৪২ ম্যাচে মাত্র ২টিতেই হার দেখেছেন কোচ লিওনার্দো বাচ্চি তিতে। আর এবারের কোপা আমেরিকায় পাঁচ ম্যাচের দুটিতে হার ও এক ম্যাচে ড্রতে পয়েন্ট খোয়ায় মেসি বাহিনী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.