সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «   ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: হাসিনা  » «   সৌদি ধনকুবেরের সঙ্গে সম্পর্ক ভাঙল মার্কিন তারকার  » «   গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ  » «   রাজমিস্ত্রি’কে সভাপতি করায় পদত্যাগ করল ১৩ ছাত্রলীগ নেতা  » «   গোলাপগঞ্জে মাদক ও,সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না-ওসি মিজানুর রহমান  » «   জালালাবাদ অ্যাসোসিয়েশন বৈদেশিক নির্বাহী বিশ্ব সম্মেলন ২০২০ অনুষ্টিত  » «   অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে গাভাস্কার  » «   যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব  » «   কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই  » «   বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল নববধূ আসলে পুরুষ!  » «   গোয়াইনঘাটে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১  » «  

আর্জেন্টিনাকে হারিয়ে ফাইনালে ব্রাজিল

সিলেটপোস্ট ডেস্ক ::ঘরের মাঠে প্রতিবারই কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছে ব্রাজিল। এ রেকর্ড ধরে রাখার সুযোগ ব্রাজিলিয়ানদের। শেষ দুই কোপা আমেরিকায় টাইব্রেকে কপাল পুড়েছে আর্জেন্টিনার। এবার গোলবারে মাথা ঠুকলো মেসিদের ভাগ্য। চিরপ্রতিদ্বন্দ্বী
আর্জেন্টিনাকে হারিয়ে কোপা আমেরিকার সেমিফাইনালে উঠলো ব্রাজিল। গতকাল সকালে বেলো হরিজেন্তো মাঠে আর্জেন্টিনার বিপক্ষে পরিষ্কার ২-০ গোলে জয় দখে স্বাগতিক সেলেসাওরা। অবশ্য মেসিদের ভাগ্যটা এদিন গোলপোস্টে আটকে ছিল। এদিন প্রথমার্ধে মেসির ফ্রি কিক থেকে সার্জিও আগুয়েরোর উড়ন্ত হেড ব্রাজিলের গোলবারে প্রতিহত হয়।

গতকাল ম্যাচের ১২তম মিনিটে গোলের সুযোগ তৈরি করেছিলেন আর্জেন্টাইন মিডফিল্ডার লিওনার্দো পারেদেস। মাঝমাঠ থেকে নেয়া পরেদেসের শট গোলপোস্ট ঘেঁষে বাইরে চলে যায়। ম্যাচের ১৯তম মিনিটে গাব্রিয়েল জেসুসের গোলে এগিয়ে যায় ব্রাজিল। রবার্তো ফিরমিনোর পাস থেকে গোল করেন এই ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড। ম্যাচের ৭১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো ফিরমিনো। এবার আর্জেন্টাইন দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে জেসুসের পাস থেকে  বল জালে জড়ান লিভারপুল ফরোয়ার্ড ফিরমিনো।
২০০৫ সালের পর আর্জেন্টিনা কোনো বড় টুর্নামেন্টে ব্রাজিলকে হারাতে পারেনি। আর আন্তর্জাতিক টুর্নামেন্টে এবারো শিরোপা অধরা থেকে গেলো আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। গোটা ম্যাচে মেসিরা ব্রাজিলের গোল লক্ষ্য করে ১২টি শট নিলেও মাত্র দু’টি শট ছিল অনটার্গেটে। ব্রাজিলের দায়িত্ব নেয়ার পর ৪২ ম্যাচে মাত্র ২টিতেই হার দেখেছেন কোচ লিওনার্দো বাচ্চি তিতে। আর এবারের কোপা আমেরিকায় পাঁচ ম্যাচের দুটিতে হার ও এক ম্যাচে ড্রতে পয়েন্ট খোয়ায় মেসি বাহিনী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.