সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

খাদিমপাড়ায় চলছে দোষারোপের রাজনীতি:মাঠেও চলছে পাল্টাপাল্টি

সিলেটপোস্ট ডেস্ক ::খাদিমপাড়ায় চলছে দোষারোপের রাজনীতি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব দুই পক্ষ। মাঠেও চলছে পাল্টাপাল্টি। সংঘর্ষের ঘটনার পর ইউপি চেয়ারম্যান আফসরের অনুসারীরা এ ঘটনার জন্য জাহাঙ্গীরের অনুসারীদের দায়ী করে কর্মসূচি অব্যাহত রেখেছে। হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করে তারা প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে। অন্যদিকে, জাহাঙ্গীরের পক্ষে মাঠে নেমেছে এমসি ও সরকারি কলেজ ছাত্রলীগ। এ ঘটনার জন্য তারা আফসরের অনুসারীদের দায়ী করে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে। ইউনিয়ন পরিষদে হামলা ও ভাঙচুরের ঘটনায় দ্বিতীয় দিনের মতো কর্মবিরতি পালন করছেন কর্মকর্তা-কর্মচারীরা।

শাহপরান গেইটে জেলা যুবলীগ নেতা ফখরুল ইসলাম দুলুর সভাপতিত্বে ও যুবলীগ নেতা বাবুল আহমদের পরিচালনায় পথসভায় আফছর আহমদের অনুসারী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমসহ ৫০ জনের বেশি নেতাকর্মীর নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং রাতের আঁধারে খাদিমপাড়া ইউনিয়নের অসংখ্য ছাত্রলীগ যুবলীগের নিরীহ নেতাকর্মীদের গণগ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট এমসি কলেজ ও সরকারি কলেজের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী, এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হুসেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুল ইসলাম, এমসি কলেজ ছাত্রলীগ নেতা রাসেল আহমেদ, জ্যোতিষ্ময় দাস সৌরভ, শামীম আলী, সাদিক আহমেদ, আলতাফ হুসেন মুরাদ প্রমুখ। তারা বলেন, রাজপথের পরীক্ষিত নেতা জাহাঙ্গীরের জনপ্রিয়তায় ভয় পেয়ে চেয়ারম্যান আফসর নানা ঘটনার অবতারণা করে খাদিমপাড়াকে উত্তপ্ত করেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.