সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

খাদিমপাড়ায় চলছে দোষারোপের রাজনীতি:মাঠেও চলছে পাল্টাপাল্টি

সিলেটপোস্ট ডেস্ক ::খাদিমপাড়ায় চলছে দোষারোপের রাজনীতি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব দুই পক্ষ। মাঠেও চলছে পাল্টাপাল্টি। সংঘর্ষের ঘটনার পর ইউপি চেয়ারম্যান আফসরের অনুসারীরা এ ঘটনার জন্য জাহাঙ্গীরের অনুসারীদের দায়ী করে কর্মসূচি অব্যাহত রেখেছে। হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করে তারা প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে। অন্যদিকে, জাহাঙ্গীরের পক্ষে মাঠে নেমেছে এমসি ও সরকারি কলেজ ছাত্রলীগ। এ ঘটনার জন্য তারা আফসরের অনুসারীদের দায়ী করে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে। ইউনিয়ন পরিষদে হামলা ও ভাঙচুরের ঘটনায় দ্বিতীয় দিনের মতো কর্মবিরতি পালন করছেন কর্মকর্তা-কর্মচারীরা।

শাহপরান গেইটে জেলা যুবলীগ নেতা ফখরুল ইসলাম দুলুর সভাপতিত্বে ও যুবলীগ নেতা বাবুল আহমদের পরিচালনায় পথসভায় আফছর আহমদের অনুসারী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমসহ ৫০ জনের বেশি নেতাকর্মীর নামে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং রাতের আঁধারে খাদিমপাড়া ইউনিয়নের অসংখ্য ছাত্রলীগ যুবলীগের নিরীহ নেতাকর্মীদের গণগ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট এমসি কলেজ ও সরকারি কলেজের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী, এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হুসেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুল ইসলাম, এমসি কলেজ ছাত্রলীগ নেতা রাসেল আহমেদ, জ্যোতিষ্ময় দাস সৌরভ, শামীম আলী, সাদিক আহমেদ, আলতাফ হুসেন মুরাদ প্রমুখ। তারা বলেন, রাজপথের পরীক্ষিত নেতা জাহাঙ্গীরের জনপ্রিয়তায় ভয় পেয়ে চেয়ারম্যান আফসর নানা ঘটনার অবতারণা করে খাদিমপাড়াকে উত্তপ্ত করেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.