সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

স্বামীর সামনে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পালাক্রমে গণধর্ষণ

সিলেটপোস্ট ডেস্ক ::নোয়াখালীর সুধারাম মডেল থানার দক্ষিণ শুল্লকিয়ায় সিঁদ কেটে ঘরে ঢুকে স্বামীকে বেঁধে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গণধর্ষণ করেছে সন্ত্রাসীরা। স্বামীকে মারধর করে ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার লুট করে যাওয়ার সময় স্বামীর দায়ের কোপে এক ধর্ষক আহত হয়। নোয়াখালী জেনারেল হাসপাতালের ৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন এক কন্যা সন্তানের জননী (৩০) ও তার স্বামী আবদুর রহিম জানান, প্রতিদিনের মতো বুধবার রাতেও তারা খাওয়া ধাওয়া শেষে মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়ে। রাত ৩টার দিকে খুব বৃষ্টি হচ্ছিল এ সময় তাদের ঘরের পূর্ব পার্শ্ব দিয়ে সিঁদ কেটে ৭-৮ জন সন্ত্রাসী প্রবেশ করে তাদের আটক করে ভিকটিমের নিকট থাকা গলার স্বর্ণের হার ও কানের দুল এবং ঘরে থাকা নগদ ৯০ হাজার টাকা ও ১টি মোবাইলফোন সেট নিয়ে ৩ জন স্বামী আবদুর রহিমকে অস্ত্রের মুখে পাশের রুমে আটক করে রাখে। পরে ৪ জন পালাক্রমে তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে গণধর্ষণ করে এবং যাওয়ার পূর্বে স্বামীকে বেদম প্রহার করে। এ সময় আবদুর রহিম উপায় না দেখে খাটের নিচে থেকে দা নিয়ে এক ধর্ষককে কুপিয়ে আহত করে। এরপর অন্য ৩ ধর্ষক আহতকে নিয়ে পালিয়ে যায়। পরে তাদের শোর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাদের উদ্ধার করে।

প্রতিবেশী সুলতান আহমদ জানান, সন্ত্রাসীরা পালানোর সময় তারা পশ্চিম শুল্লকিয়ার হদি মিয়ার ছেলে সুলতান আহমদকে আহত ও রক্তাক্ত অবস্থায় এবং একই গ্রামের আবদুল মালেকের ছেলে কামাল হোসেনকে পালিয়ে যেতে দেখেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.